বাংলা সিরিয়াল

থানায় চা বানানোর চাকরি থেকে রাতারাতি প্রমোশন পেয়ে ছবি আঁকার চাকরি পেল মিতুল! মিতুল হল জবা পার্ট টু!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘খেলনা বাড়ি’। এই ধারাবাহিকে মিতুল চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী আরাত্রিকা মাইতি, এই চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি। এই ধারাবাহিকের শুরুতে দেখা গিয়েছিলো যে মিতুল, মাটির পুতুল তৈরি করতো এরপর প্রখ্যাত ব্যবসায়ী ইন্দ্রজিৎ লাহিড়ির সাথে তার বিয়ে হয় এবং সে বড় বাড়ির বউ হয়ে আসে লাহিড়ি বাড়িতে, এর পর ফিল্মের কায়দায় সে একের পর এক অসাধ্য সাধন করছে। কখনো রঞ্জিত মল্লিকের মতো বেল্ট দিয়ে মেরে অনির্বাণকে শায়েস্তা করেছে সে,কখনো আবার জঙ্গিদের হাত থেকে গুগলি সহ স্কুলের সব বাচ্চাদের বাঁচিয়েছে মিতুল।

এরপর পুলিশের থানায় চা বানানোর চাকরি পেয়েছে সে। এরপর ধারাবাহিকে আবার দেখা যাচ্ছে যে, মিতুল আবার একটা অসম্ভবকে সম্ভব করে ফেলেছে। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, থানায় একজন প্রত্যক্ষদর্শী এসেছে তার মুখে অপরাধী বিবরণ শুনে তার মুখ এঁকে দিল মিতুল আর তার এই অসাধারণ প্রতিভার নাগাল পেতেই তার প্রমোশনও হয়ে গেল রাতারাতি। থানায় চা বানানোর চাকরি থেকে থানায় ছবি আঁকার চাকরি পেয়ে গেছে সে।

এইভাবে একের‌ পর এক অসাধ্য সাধন করে যাচ্ছে মিতুল। মিতুলের এই অসাধ্য সাধন কাজকর্ম দেখে সবাই বারবার কে আপন কে পর ধারাবাহিক খ্যাত জবার কথা মনে করছেন। সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা তাই জবার কর্মকাণ্ডের সাথে মিতুলের তুলনা করে লিখছেন, ‘এই কাজটা তো তুচ্ছ ব্যাপার! এক মিনিটে আমেরিকাতে গিয়ে ফেরত আসতে বলা হোক মিতুল সেটাও পারবে! কারণ মিতুল আমাদের জবা পার্ট টু! কোন কিছুই অসম্ভব না মিতুলের কাছে। মিতুল পারেনা এমন কোন কাজ নেই!’

Back to top button

Ad Blocker Detected!

Refresh