বাংলা সিরিয়াল

‘জবা মা যেখানে বোম ডিফিউজ সেখানে! দত্ত বাড়িকে বোম ফাটার হাত থেকে রক্ষা করতে চলেছে পর্না! এপিসোড দেখেই সোশ্যাল মিডিয়ায় লিখছেন নেটিজেন!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে, দত্ত বাড়িতে বউ হয়ে আসার পর একের পর এক অসম্ভব সাধন করছে পর্না। কখনো সে দত্ত বাড়ি চিরাচরিত রীতি ভেঙে সবার জন্য আলাদা সাবান তৈরি করে সবাইকে স্বাস্থ্য সচেতন করে তুলছে কখনো বা বাড়িতে মেয়ের মূল্য কতটা সেটা বোঝানোর জন্য চিরকালীন একটি রিচুয়াল্স করতে সে অস্বীকার করে। কখনো আবার দত্তবাড়িতে মেয়েরা চাকরি করতে পারবে না এর বিরুদ্ধে গিয়ে সে চাকরি করে।

এই পর্ণাই ছক বাঁধা নিয়ম ভেঙে দত্ত বাড়ির সকল ছেলে আর বউদের একসাথে খাওয়ার আয়োজন করে, আবার দত্তবাড়ি চিরাচরিত ঐতিহ্য বজায় রেখে সরস্বতী পুজোর দিন একগাদা রান্না করে। বাড়ির সকল মেয়েদেরকে নিয়ে একটা নৃত্য অনুষ্ঠানের ব্যবস্থাও করে সে, এইভাবে বারবার সে ছক বাঁধা নিয়ম ভেঙ্গে চলেছে। বর্তমানে দেখা যাচ্ছে সরস্বতী পুজোর দিন দত্ত বাড়িতে একদল গুন্ডা এসে বোম ফেলে দিয়ে যায়, এরপর দত্তবাড়ির অন্যান্যরা বিশেষ করে বাবুর মা যখন বোম দেখে ভয় পেয়ে যায় তখন পর্না খালি হাতে বোম নিয়ে ছুটতে থাকে।

পর্নার এই খালি হাতে বোম নিয়ে ছোটা দেখে সবাই অতীতের জবার কথা মনে করছেন, যারা অতীতে কে আপন কে পর ধারাবাহিক টি দেখেছেন তারা জানেন এই ধারাবাহিকে জবা চরিত্রে যিনি অভিনয় করেছিলেন সেই পল্লবী শর্মাই নিম ফুলের মধু ধারাবাহিকের পর্ণা।

অতীতে জবা‌ও বোম ডিফিউজ করেছিল কাঁচি দিয়ে যা নিয়ে মারাত্মকভাবে ট্রোল হয় সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“জবা মা থাকবে আর বোম ডিফিউস করবে না
দত্ত বাড়িতে বোম ফাটতে চলেছে
নাকি তার আগে পর্না বাঁচিয়ে নেবে সকলকে এই বোম কাঁচি দিয়ে কেটে ??
#নিমফুলেরমধু”

Back to top button

Ad Blocker Detected!

Refresh