বাংলা সিরিয়াল

‘দিদি তোমার বগলটা কি সুন্দর’, কালো ওয়ানপিসে হট ছবি পোস্ট করে কটাক্ষের শিকার ‘ঝিলিক’ তিথি বসু, উন্মুক্ত উরুতে অভিনেত্রী উষ্ণতা ছড়িয়েছেন নেটমাধ্যমে

টেলিভিশনের হাত ধরেই অভিনয় জগতে পা রেখেছিলেন তিথি বসু। তবে বর্তমানে তিনি নিজের পড়াশুনার পাশাপাশি ফটোশুট এবং ব্যক্তিগত জীবন নিয়েই ব্যস্ত রয়েছেন। তবে এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের মাঝে বহুল চর্চিত। কোন না কোন কারণে চর্চায় থাকেন তিনি। তার ব্যক্তিগত জীবন নিয়ে নেটিজেনদের একাংশের কৌতূহলের শেষ নেই। তবে তার যেকোন ছবিতে কিংবা ভিডিওতে নেতিবাচক মন্তব্যের ভরিয়ে দেন। তবে সেইসমস্ত বিষকে কোনো দিনই পাত্তা দেন না তিনি।

সম্প্রতি অভিনেত্রী তিথি বসু একটি কালো ওয়ান পিসে হট লুকে ধরা দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। খোলা চুলে, হালকা মেকাপে সেজেছিলেন তিনি। চোখে ছিল নুড মেকাপ, পায়ে ছিল স্টিলেটো। সম্প্রতি নিজের এই ছবি শেয়ার করে অভিনয় ক্যাপশনে লিখেছেন, ” খুব শীঘ্রই আসছে, সাথে থাকুন”। একটি সোনালি রঙের দরজার সামনে দাঁড়িয়ে ছবিটি তুলেছেন তিনি। সম্প্রতি এই ছবি শেয়ার হতেই তার অনুরাগীরা ছবির কমেন্টবক্সে ভালোবাসা জানিয়েছেন তাকে।

তবে ইতিবাচক মন্তব্যের পাশাপাশি এসেছে একাধিক নেতিবাচক মন্তব্যও। এই ছবির প্রেক্ষিতে ট্রোলাররা আবারো কটাক্ষ করেছেন তিথিকে। কেউ তাকে ভালভাবে শরীরচর্চার কথা বলেছেন, পাগলকে অভিনেত্রীকে এই পোজে দাঁড়াতে মানা করেছেন। এমন একাধিক মন্তব্য করেছে তার এই ছবির কমেন্টবক্সে।

তবে এই ঘটনা তার কাছে নতুন নয়। তবে সবসময়ের মতো এবারেও তিনি এই সমস্ত মন্তব্যের কোন প্রতিক্রিয়া জানাননি। তবে সম্প্রতি শোনা গেছে খুব শীঘ্রই অভিনয়ে ফিরবেন তিনি। তবে সেই সম্পর্কে কোন তথ্য এখনো পর্যন্ত পাওয়া যায়নি। যদি একথা সত্যি হয় তাহলে ‘মা’ ধারাবাহিকের শেষে দীর্ঘ বিরতির পর আবারও ক্যামেরার সামনে দেখা মিলবে তিথির।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

Back to top button