টলিউড

বয়স একটা সংখ্যা মাত্র! ৪৪’এ পা অপরাজিত আঢ্যের, মধ্যরাতে ধুমধাম করে স্বামী আর বান্ধবীদের সঙ্গে জমিয়ে বার্থডে সেলিব্রেট করলেন লক্ষ্মী কাকিমা অপরাজিতা আঢ্য

অপরাজিতা আঢ্য টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। বড়পর্দা দিয়েই নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন তিনি। ছোটপর্দার পাশাপাশি বড়পর্দায় একাধিক কাজ করেছেন অভিনেত্রী। তার সাবলীল অভিনয় রীতিমতো নজর কাড়ে দর্শকদের। তার অভিনয় দর্শকমহলের পাশাপাশি প্রশংসিত হয়েছে চলচ্চিত্র সমালোচকদের কাছেও।

সম্প্রতি, ৪৪’এ পা দিলেন অপরাজিতা আঢ্য। জন্মদিনের মধ্যরাতে ঠিক রাত ১২’টার সময় অভিনেত্রীর স্বামী আয়োজন করেছিলেন একটি সারপ্রাইজ পার্টির। হ্যাপি বার্থডে লেখা দিয়ে বেলুন সহকারে সাজানো হয়েছিল ঘর। আনা হয়েছিল বাহারি কেকও। একটা নয় একাধিক কেক ছিল কাটার জন্য। কেক হাতে অভিনেত্রী শেয়ার করেছেন নিজের ছবি। উপস্থিত ছিলেন তার স্বামী ও পরিবারের কিছু সদস্যরা।

অভিনেত্রীর শেয়ার করা ছবিতে একটি লাল গাউনে দেখা মিলেছে তার। তাকে দেখে তার বয়স আন্দাজ করতে পারা বেজায় কঠিন। এদিন জন্মদিন পালনের বেশ কয়েকটি ছবি নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, কান্না দিয়ে নয়, হাসির সাথেই বাঁচতে শেখা উচিত। বয়স গোনো বছর দিয়ে নয়, বন্ধু দিয়ে। অভিনেত্রী এই পোষ্ট শেয়ার করার পর থেকেই অসংখ্য নেটিজেন ও তার অগণিত ভক্তরা তাকে জন্মদিনের শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন। তার সুস্থতা ও দীর্ঘায়ুর কামনা করেছেন তারা।

বর্তমানে জি বাংলার নতুন ধারাবাহিক ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’এ নাম ভুমিকায় অভিনয় করছেন। ইতিমধ্যেই এই ধারাবাহিক দর্শক টেনেছে। অভিনেত্রীর সাবলীল অভিনয় আবার মুগ্ধ করেছে আপামর দর্শকদের। এই ধারাবাহিকের অভিনেত্রী ছাড়াও দেবশঙ্কর হালদার, রত্না ঘোষাল, ভরত কল, রিমঝিম ছাড়াও রয়েছে আরও অনেক তরুণ ও নবীন অভিনেতা-অভিনেত্রীরা।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

Back to top button