বাংলা সিরিয়াল

আলিয়াকে নকল করে গাঙ্গুবাঈয়ের স্টাইলে বিড়ির জায়গায় টুথপিক নিয়ে ডায়লগ বলল টলিউড অভিনেত্রী তৃণা সাহা, তুমুল ভাইরাল ভিডিও

সম্প্রতি মুক্তি পেয়েছে আলিয়া ভাট অভিনীত ছবি ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ির ট্রেলার। সঞ্জয় লীলা বানসালি পরিচালিত এই ছবির জন্য বহুদিন ধরে অপেক্ষা করেছিলেন দর্শকেরা। গাঙ্গুবাঈ এর চরিত্রে আলিয়া ভাটকে দেখে সকলেই বেশ প্রশংসা করেছেন। এরপর ছবির ট্রেলার মুক্তি পাওয়ার পর উত্তেজনা চরমে পৌঁছেছে। এমনিতেই আলিয়া ভাট বিভিন্ন চরিত্রে নিজেকে ফুটিয়ে তুলতে ভালোবাসেন। এর আগেও আমরা তাকে বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করতে দেখেছি বহুবার।

কি করে গুজরাটের সেই অল্প বয়সী মেয়ে এটা মুম্বাইয়ের সবথেকে বড় পতিতালয় এসে পৌছালো তারপর তার জীবন কোনদিকে মোড় নিল সেই সমস্ত গল্প নিয়ে আসতে চলেছে সঞ্জয় লীলা বানসালির এই ছবি। গঙ্গুবাই এর জীবনের কঠিন লড়াই নিয়েই তৈরি হবে এই গল্প। সিনেমায় আলিয়ার প্রতিটা ডায়লগ, লুক সবকিছুই প্রশংসা পেয়েছে।

আগামী ২৫শে ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে বহু প্রতীক্ষিত এই ছবি মুক্তি পাওয়ার পর থেকেই সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি প্রত্যেকেই ভিডিও বানিয়েছে তার ডায়লগে সেই তালিকায় নাম লেখালেন অভিনেত্রী তৃণা সাহা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দুটি রিল ভিডিও আপলোড করেছে তৃণা। তার মধ্যে দেখেছি দেখা যাচ্ছে অবিকল আলিয়ার মতই আলিয়া স্টাইলে মুখে টুথপিক নিয়ে গঙ্গুবাই এর ডায়লগ বলছে সে। ভিডিওটি ভাইরাল হয়েছে রাতারাতি।

Back to top button