বলিউড

‘পরপুরুষের সাথে শারী”রিক মিলন করাটা কোনো বিশ্বাসঘাতকতা নয়’! অভিনেত্রী দীপিকা পাডুকোনের মন্তব্যে তীব্র চাঞ্চল্য নেটদুনিয়ায়

সম্প্রতি ওটিটি প্লাটফর্মে মুক্তি পেয়েছে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন অভিনীত ‘গেহরাইয়া’ সিনেমাটি যা ইতিমধ্যেই তীব্র চাঞ্চল্য সৃষ্টি করেছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের একটি বড় অংশ ইতিমধ্যেই নিজেদের মতামত জানিয়েছেন সিনেমাটির ব্যাপারে। সিনেমায় যে পরকীয়া বিষয়টিকে তুলে ধরা হয়েছে সে ব্যাপারটিকে ভালোভাবে নেননি নেটিজেনদের একটি বড় অংশ।

তবে এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা গেল বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে। তিনি জানালেন তিনি মনে করেন শারীরিক সম্পর্কের মাধ্যমে কেউ কারো সঙ্গে বিশ্বাসঘাতকতা করলে তা তাঁর কাছে খুব বেশি গুরুত্বপূর্ণ নয়।

বরং তিনি জানিয়েছেন তিনি মনে করেন কেউ যদি কারো সঙ্গে মানসিক সংযোগের ক্ষেত্রে বিশ্বাসঘাতকতা করে থাকে তবে তাকে আবারো বিশ্বাস করা অত্যন্ত কঠিন হয়ে যাবে। অভিনেত্রী জানিয়েছেন যেকোনো সম্পর্কে সম্মান একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। তাই কেউ কারোর সঙ্গে বিশ্বাসঘাতকতা করলে সেই সম্পর্কে সম্মানের আর কোন স্থান থাকে না বলে জানিয়েছেন অভিনেত্রী।

প্রসঙ্গত ইতিমধ্যেই এই সিনেমার বিরুদ্ধে মুখ খুলতে দেখা গিয়েছিল বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে। তিনি জানিয়েছিলেন এই সিনেমায় যে বিষয়ে দেখানো হয়েছে তা ভারতীয় সংস্কৃতির পক্ষে অত্যন্ত ক্ষতিকারক। তবে এদিন দীপিকা পাডুকোন জানিয়েছেন তিনি মনে করেন এই বিষয়টির সঙ্গে একাত্ম বোধ করবেন ভারতীয় দর্শকরা।

Back to top button