Story

৬০ বছর বয়সে রাতারাতি পাল্টে গেল ভাগ্য! দিনমজুর থেকে হয়ে গেলেন নামি মডেল

ভাগ্য কখন কার জীবনের মোড় ঘুরিয়ে দেবে, তা বলা খুবই মুশকিল। রাতারাতি মানুষের জীবনযাত্রা পাল্টে যেতে পারে ভাগ্যের জোরে। সম্প্রতি তেমনই একটি ঘটনা উঠে এসেছে সকলের সামনে। এক ৬০ বছরের দিনমজুরের জীবন পাল্টে গেল এক রাতের মধ্যে। রাতারাতি দিনমজুর থেকে হয়ে গেলেন নামি মডেল।

কেরালার কোঝিকোড়ের বাসিন্দা মামিকা। তিনি পেশায় ছিলেন রাজমিস্ত্রি। দিন আনি দিন খাই এই দিনমজুরের পরনে সবসময় থাকত পুরনো পোশাক। তবে এক ফটোগ্রাফারের চোখে হঠাৎই তিনি পরে যাওয়ায় রাতারাদি পাল্টে গিয়েছে তার ভাগ্য। বর্তমানে তার পরনে থাকে ব্র্যান্ডের পোশাক, চোখে থাকে ব্র্যান্ডের চশমা। এখন তাকে সর্বদা টিপটপ গেটাপে দেখা যায়।

কিন্তু ঐ দিনমজুরের দিকে নজর পরেছিল এক ফটোগ্রাফারের। তিনি তাকে মেকাপ করিয়ে ফটোশুট করেন। এরপরে সেই ফটোগুলি সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করেছিলেন সেই ফটোগ্রাফার। যা শেয়ার করার সাথে সাথেই রীতিমতো ভাইরাল হয়ে যায়। সকলেই রীতিমতো প্রশংসা করেন ওই বৃদ্ধের।

যে ফটোগ্রাফার তার ছবি তুলেছিলেন তার নাম শারিক। তিনি মামিকার সাথে দক্ষিণী অভিনেতা বিনয়কানের মিল খুঁজে পেয়েছিলেন। নিজের অ্যাসাইনমেন্টের জন্য তিনি তার মেকাপ করিয়ে ফটোশুট করেন। ঐ ফটোগ্রাফারের দৌলতেই রাতারাতি মডেল হয়ে যান এই দিনমজুর। বর্তমানে মামিকার নিজস্ব একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট রয়েছে। সেখানে নিজের ছবিগুলি শেয়ার করে থাকেন তিনি। ছবির পাশাপাশি তার মেকওভারের ভিডিও শেয়ার করা হয়ে থাকে। এখন প্রায়ই তিনি ফটোশুটের অফার পান, তা তিনি নিজেই জানিয়েছেন।

Back to top button