বাংলা সিরিয়াল

ফাঁস হয়ে গেল দ্যুতির আসল সত্যি, দ্যুতির মিথ্যে প্রেগনেন্সি রিপোর্ট এর সন্ধান পেয়ে গেল খড়ি! ‘গাঁটছড়া’ ধারাবাহিকে আসতে চলেছে বড় রকমের টুইস্ট

সন্ধ্যে হলেই মা কাকিমা দের অবসর সময় কাটানোর মোক্ষম উপায় হল ধারাবাহিকগুলি। বিকেল পাঁচটা বাজতে না বাজতেই টেলিভিশনের পর্দায় মা, কাকিমা এবং ঠাকুরমারা বসে পড়ে তাদের পছন্দের ধারাবাহিকগুলো দেখতে। সারা দিনের ক্লান্তির পর এই ধারাবাহিক গুলি তাদের ক্লান্তি দূর করার একমাত্র উপায়। আর বর্তমানে এই জনপ্রিয় এবং জমজমাট ধারাবাহিকগুলোর মধ্যে অন্যতম একটি হলো স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিক। প্রতিদিনই নিত্যনতুন চমক, টুইস্ট এবং রোমাঞ্চকর গল্প নিয়ে হাজির হয় এই ধারাবাহিক। ধারাবাহিকের তিন জুটির গল্পই প্রধান ভাবে তুলে ধরা হচ্ছে এছাড়াও পারিবারিক গল্প রয়েছে ধারাবাহিকে। ধারাবাহিকের প্রধান জুটি ঋদ্ধি এবং খড়ির ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী সোলাঙ্কি রায় এবং অভিনেতা গৌরব চ্যাটার্জী। প্রথমবারের জন্য দুজনে অনস্ক্রিন জুটি বেঁধেছেন আর প্রথমবারেই একেবারে বাজিমাত। দর্শক দারুণ উপভোগ করছে এই জুটির কেমিস্ট্রি।

যারা এই ধারাবাহিকের নিত্য দর্শক তারা জানেন প্রথম এ নানা ঘটনা চক্রের মাধ্যমে ঋদ্ধি এবং খড়ির বিয়ে হয়। একে অপরের অনিচ্ছা থাকা সত্ত্বেও গাঁটছড়ায় বাঁধা পড়ে দুজনে। তবে ভগবানের ইচ্ছে অন্যরকম ছিল, তাইতো দুজনে নিজেদের মত না থাকা সত্ত্বেও গাঁটছড়া বাঁধা পড়ে। যথারীতি এরপরে গল্প এগোতে থাকে। অন্যদিকে খড়ির বড় দিদির সঙ্গে বিয়ে হয়ে যায় সিংহ রায় বাড়ির আরেক ছেলের রাহুলের। আসলে দ্যুতির এবং ঋদ্ধিমান এর প্রথম বিয়ে ঠিক হয় কিন্তু রাহুল নিজের জালে দ্যুতি কে ফাঁসিয়ে বিয়ের মণ্ডপ থেকে পালিয়ে নিয়ে যায় আর এই করতে করতেই দ্যুতি রাহুলকে ভালোবেসে ফেলে কিন্তু পরে রাহুল দ্যুতি কে নিজের স্ত্রীয়ের সম্মান দিতে অস্বীকার করে। তাই মিথ্যে প্রেগনেন্সির নাটক করে দ্যুতি রাহুলকে বাধ্য করে বিয়ে করতে।

যারা এই ধারাবাহিকের নিত্য দর্শক তারা প্রত্যেকেই জানেন দ্যুতি তার পুরনো প্রেমিক সঞ্জয় কে দিয়ে ভুয়ো প্রেগনেন্সি রিপোর্ট বানিয়ে ছিল। আর সঞ্জয় এখন নিজের ভুল বুঝতে পেরে প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছে খড়ির কাছে দ্যুতির আসল চেহারাটা টেনে খুলে ফেলতে। কিন্তু কোনোভাবেই সে পারছে না কখনো না কখনো কোনো না কোনোভাবে বাধা এসেই যাচ্ছে তবে সম্প্রতি ধারাবাহিকের আগামী পর্বের একটি ভিডিও ভাইরাল হয়েছে এই ধারাবাহিকের একটি ফ্যান পেজ থেকে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে খুব শীঘ্রই দ্যুতির আসল সত্যি ফাঁস হতে চলেছে। সঞ্জয় খড়ির পাড়ার এক ছেলেকে দিয়ে খড়ি কে চিঠি লিখে পাঠায় যে দ্যুতির আসল সত্যির সন্ধান পেতে যেই ল্যাবরেটরীতে টেস্ট করা হয়েছে সেখানেই যেতে হবে। আর এই চিঠি দেখে ভয় পেয়ে যায় খড়ি। এবারের শুধু দেখার অপেক্ষা খড়ি কিভাবে নিজের দিদির আসল সত্যিটা সকলের সামনে নিয়ে আসে। আর এই প্রভাব ঋদ্ধি এবং খড়ির জীবনে কিভাবে পড়ে।

Back to top button