টলিউড

লন্ডনে থাকা মেয়ে সানা কে প্রচন্ড মিস করছে বাবা সৌরভ গাঙ্গুলী, সানার উদ্দেশ্যে দুঃখ ভরা পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়

বাংলার মহারাজের সৌরভ গাঙ্গুলী কে নিয়ে আলাদা করে আর কিছুই বলার নেই। খেলার মাঠে যেমন তিনি নিজের রাজত্ব চালিয়ে গিয়েছেন বর্তমানে খেলার জগৎ থেকে বিদায় নিলেও তার রাজত্ব এতটুকু কমেনি। স্ত্রী এবং একমাত্র মেয়েকে নিয়ে তারা এখন অনেক বড় দায়িত্ব। বর্তমানে মেয়ে সানা উচ্চশিক্ষার জন্যই মূলত লন্ডনে রয়েছে, তাই মেয়ের জন্য ডোনা ও রয়েছে লন্ডনে। আর মেয়ের থেকে এত দূরে থেকে বাবা যে তাকে মিস করবে সেটাই তো স্বাভাবিক।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সৌরভ গাঙ্গুলী একটি পোস্ট শেয়ার করেছেন। একটি ছবির ট্রিজার ভিডিও নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টের মাধ্যমে শেয়ার করে নিয়েছেন দাদা। এরকম দৃশ্য দেখা যায় না ছবিটির গল্প বাবা এবং তার মেয়ের। ছবিটির নাম ‘আয় খুকু আয়’। ছবিটির ট্রিজার ভিডিও শেয়ার করার অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় সৌরভ গাঙ্গুলী কে ধন্যবাদ জানিয়েছেন।

আয় খুকু আয় ছবিতে প্রসেনজিৎ একেবারে অন্যরকম একটি লুকে ধরা দিয়েছেন। মাথায় টাক, বয়সের ছাপ ভাঙা গালে, না কামানো দাড়িতে। অভাবের সংসারে বাবা এবং মেয়ে একাই থাকে। মা না থাকায় বাবা-মা দুজনের দায়িত্ব পালন করতে হয় প্রসেনজিৎকে। ছবিতে বাবা নির্মল এর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় কে এবং মেয়ের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী দিতিপ্রিয়া রায় কে। এছাড়াও থাকছেন সৃজিত-পত্নী মিথিলাও। আগামী ২৭শে মে মুক্তি পাচ্ছে ‘আয় খুকু আয়’।

পাশাপাশি ওই একই দিনে মুক্তি পাচ্ছে পরিচালক অরিন্দম শীলের গোয়েন্দা ‘শবর’ যশ এবং এনার রোমান্টিক সিনেমা ‘চিনেবাদাম’ শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং ওম সাহানি অভিনীত ‘ভয় পেয়ো না’। সুতরাং বোঝাই যাচ্ছে কতটা লড়াইয়ের মধ্যে থাকবে প্রতিটি সিনেমা নিজের জায়গাতে। তাই এবার শুধু দেখার অপেক্ষা ২৭শে মে বক্সঅফিসে কোন সিনেমার জন্য দর্শক বেশি ভিড় জমান।

Back to top button