বাংলা সিরিয়াল

‘তবে কি লগ্নভ্রষ্টা হবে গৌরী?’ ‘গৌরীকে বিয়ের দিন উধাও ঈশান’! ভাইরাল ‘গৌরী এলো’র প্রোমো, প্রশ্ন উদ্বিগ্ন অনুগামীদের

সম্প্রতি জি বাংলায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘গৌরী এলো’র সম্প্রচার। এবং অতি অল্প দিনের মধ্যেই দারুণ জনপ্রিয় হয়ে উঠেছে ধারাবাহিকটি অনুগামীদের মধ্যে। সম্প্রতি টিআরপি তালিকাতেও দ্বিতীয় স্থানে পৌঁছে যেতে সক্ষম হয়েছে ‘গৌরী এলো’। পাশাপাশি এবার সোশ্যাল মিডিয়ায় দর্শকদের মধ্যে তুমুল ভাইরাল হতে দেখা গেল ‘গৌরী এলো’র নতুন প্রোমো।

প্রসঙ্গত ধারাবাহিকের গল্প অনুযায়ী ইতিমধ্যেই ধারাবাহিকের মুখ্য চরিত্র গৌরী এবং ঈশানের বিয়ে দেখতে পেয়েছেন নেটিজেনরা। তবে ঈশানের স্ত্রী হিসেবে গৌরি বাড়ি ফেরার পর মোটেও খুশি হননি ঈশানের বাড়ির বেশকিছু সদস্য। তবে গৌরীকে সামাজিক ভাবে বিয়ে করে স্ত্রী হিসেবে স্বীকৃতি দিতে রাজি হয়েছিল ঈশান, কিন্তু ধারাবাহিকের নতুন প্রোমোতে দেখা গিয়েছে বিয়ের দিন বাড়ি থেকে উধাও হয়ে গিয়েছে ঈশান এবং কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না তাকে।

যার ফলে ঈশানের বাড়ির লোক রাগারাগি করতে থাকে গৌরীর সঙ্গে। পাশাপাশি সেও ভেবে নেয় হয়তো তাকে বিয়ে করতে রাজি নয় ঈশান। বলাই বাহুল্য এর পরেই গৌরীর কি হবে সেই প্রশ্ন তুলেছেন দর্শকরা। ঈশান যদি ঠিক সময়ে মণ্ডপে এসে হাজির না হয় তাহলে লগ্নভ্রষ্টা হতে হবে গৌরীকে, এমনটাই আশঙ্কা করছেন দর্শকরা। পাশাপাশি পুরো পর্ব দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা।

Back to top button