বাংলা সিরিয়াল

নিজের বউয়ের বিয়েতে বৌয়ের হাতে বেধড়ক মার খেলেন গঙ্গারাম, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘গঙ্গারাম’। এই ধারাবাহিকে গঙ্গারামের ভূমিকায় অভিনয় করছেন অভিষেক বোস এবং টায়রার ভূমিকায় অভিনয় করছেন সোহিনী গুহ রায়। দুজনেই এর আগে একাধিক বাংলা ধারাবাহিকে অভিনয় করেছেন। এনারা দুজনেই দক্ষ অভিনেতা অভিনেত্রী তা নিয়ে কোন সন্দেহ নেই। সম্প্রতি এই ধারাবাহিকেই চলছে ‘বিবাহ বিভ্রাট’।

স্টার জলসার ‘গঙ্গারাম’ ধারাবাহিকে স্যামির সাথে বিয়ে হয়ে যাচ্ছে টায়রার। এই ধারাবাহিকে স্যামির আর চরিত্রে অভিনয় করেছেন সম্রাট মুখার্জি। সেই দৃশ্য দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখছিল গঙ্গারাম। আর সেটি দেখেই বেজায় রেগে গেল টায়রা। এরপর সে স্যামিকে সিঁদুরদানে বাধা দিয়ে বিয়ের মন্ডপ থেকে উঠে গিয়ে গঙ্গারামকে মারতে থাকে। স্যামি এই দৃশ্য দেখে ভয় পেয়ে যায় তার মারের চোটে গঙ্গারাম মরে না যায়।

টায়রা মাটিতে ফেলে গঙ্গারামকে বেধড়ক পেটাতে থাকে। এরপর তার ইহকাল-পরকাল ধ্বংস করে দেওয়ার হুমকি দেয় টায়রা। এরপর কি হতে চলেছে এই ধারাবাহিকে? সত্যিই কি টায়রার সঙ্গে বিয়ে হয়ে যাবে স্যামির? নাকি মিল হয়ে যাবে গঙ্গারামের সাথে? এই সব প্রশ্নই এখন ঘুরছে দর্শকদের মতে। এরপর কি হতে চলেছে জানতে গেলে দেখতে দেখতে হবে ‘গঙ্গারাম’। সম্প্রতি স্টার জলসার অফিশিয়াল ইনস্টাগ্রম অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে ‘গঙ্গারাম’ ধারাবাহিকের ‘বিবাহ বিভ্রাট’-এর একটি প্রোমো। যা সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার সাথে সাথেই ভাইরাল হয়ে গেছে।

Back to top button