ভাইরাল

পরনে ময়লা পোশাক, রাস্তায় গড়াগড়িয়ে ইংরেজি বলছে কাগজ কুড়ানী! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও

সোশ্যাল মিডিয়ার যুগে আজকের দিনে দাঁড়িয়ে আমাদের কাছে কোনো কিছুই অজানা নয়। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা এমন অনেক ঘটনা দেখতে পাই যা সচরাচর আমরা আমাদের চারপাশে ঘটতে দেখিনা।

সম্প্রতি এই নেট দুনিয়াতেই এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে একজন কাগজ কুড়ানী অবলীলায় না আটকে ইংরেজিতে কথা বলে যাচ্ছে। এই ভিডিও নেট দুনিয়ায় পোস্ট হওয়ার পর থেকেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গেছে। নেটিজেনরা এমন ভিডিও দেখে বেশ অবাকই হয়েছেন।

ঘটনাটি ঘটেছে ব্যাঙ্গালোরে। ব্যাঙ্গালোরের রাস্তাতেই দেখতে পাওয়া গেছে এই মহিলাকে। এই কাগজ কুড়ানীর নাম সেসিলিয়া মারগারেট লরেন্স। যিনি গড়গড়িয়ে অবলীলায় ইংরেজিতে কথা বলে যেতে পারেন। তিনি জাপানের বাসিন্দা ছিলেন। এমনটাই দাবি করেছেন এই মহিলা। তার ইংরেজিতে কথা বলার দক্ষতা দেখে অবাক হয়েছেন সকলেই। যিনি ভিডিওটি করেছেন তিনি নিজে একজন মহিলা তার গলার আওয়াজ শুনেই বোঝা যাচ্ছে।

ইনস্টাগ্রামে যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে এই মহিলাটি নীল রঙের একটি শাড়ি, লাল রঙের একটি ব্লাউজ, মাথায় লাল রঙের ফুল, চুলগুলো উস্কখুস্ক এবং তার সাথে ছিল জিসাস ক্রাইস্ট মাদার মেরির ছবি। তার কথায় কেউই একা নয় এই পৃথিবীতে। তার কথায় তার সাথে সবসময় জিজেশ ক্রাইস্ট ও মাদার মেরি রয়েছেন।

এই খ্রিস্টান মহিলার ইংরেজিতে কথা বলার দক্ষতার জন্যই নিমেষের মধ্যে এই ভিডিও নেট দুনিয়ায় ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে। সকল নেটিজেনরাই তার ইংরেজি বলার দক্ষতা দেখে প্রশংসা করেছেন। এমন ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার সাথে সাথেই তা ভাইরাল হওয়া খুবই স্বাভাবিক।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button