বাংলা সিরিয়াল

‘নুসরত একজন দুর্দান্ত অভিনেত্রী এবং ভালো মা’! নুসরত জাহানের প্রশংসায় পঞ্চমুখ ‘শ্রীময়ী’র অনিন্দ্য ওরফে অভিনেতা সুদীপ মুখোপাধ্যায়

এই মুহূর্তে টলিউডের একজন অন্যতম জনপ্রিয় অভিনেতা হলেন সুদীপ মুখোপাধ্যায়। থিয়েটার থেকে উঠে আসা সুদীপ শুধুমাত্র অভিনয় করবেন বলে ছেড়েছিলেন চাকরি। এরপর শারীরিক গঠন এবং গায়ের রং এর কারণে শুধুমাত্র ভিলেনের চরিত্রে সুযোগ পেতেন এই প্রতিভাবান অভিনেতা।

কিন্তু স্টার জলসার ‘শ্রীময়ী’ ধারাবাহিক মোড় ঘুরিয়ে দিয়েছে সুদীপের কেরিয়ারের। বর্তমানে শ্রীময়ীর অনিন্দ্য সেনগুপ্ত চরিত্রে অভিনয় করে দারুণ জনপ্রিয়তা লাভ করেছেন তিনি। এবার তাকেই টলিউড অভিনেত্রী নুসরত জাহান এর প্রশংসায় পঞ্চমুখ হতে দেখা গেল। সম্প্রতি নুসরত সম্পর্কে সুদীপ জানিয়েছেন তিনি মনে করেন নুসরত একজন দুর্দান্ত টলিউড অভিনেত্রী।

পাশাপাশি সাংসদ হিসেবেও নুসরতের ভূমিকার প্রশংসা করতে দেখা গিয়েছে এই সিনিয়র অভিনেতাকে। সুদীপ জানিয়েছেন মা হিসেবেও নুসরত এর ভূমিকা অত্যন্ত প্রশংসার যোগ্য। অভিনেত্রীকে একজন ‘ভালো মা’ হিসেবে আখ্যা দিয়েছেন অভিনেতা।

বর্তমানে অবশ্য সমস্ত বিতর্ককে পিছনে ফেলে কাশ্মীরে পাড়ি দিয়েছেন অভিনেত্রী নুসরত জাহান। সেখানেই তার সঙ্গী অভিনেতা যশ দাশগুপ্ত তার পরবর্তী ছবি ‘চিনেবাদাম’ এর শুটিং করছেন অভিনেত্রী এনা সাহার সঙ্গে। তবে নুসরতের প্রশংসায় পঞ্চমুখ হয়ে নেটিজেনদের বেশ সমালোচনার মুখে পড়তে হয়েছে অভিনেতা সুদীপ মুখোপাধ্যায়কে। কেনো হঠাৎই অভিনেত্রীর প্রশংসায় বাক্য ব্যয় করছেন তিনি, সেই প্রশ্ন তুলতে দেখা গিয়েছে অনেকেই। তবে এ ব্যাপারে কোনো মন্তব্য করেননি সুদীপ।

Back to top button