বাংলা সিরিয়াল

‘পর্দার কাপড় পরে হাতি নাচছে’! ‘মনিকে মাগে হিথে’ গানে নেচে তীব্র ট্রোলড অভিনেত্রী রিমঝিম মিত্র

বর্তমানে তলিউডের জনপ্রিয় অভিনেত্রী রিমঝিম মিত্রকে দেখতে পাওয়া যাচ্ছে জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্সে’র মঞ্চে। সেখানে মাঝেমধ্যেই প্রতিযোগীদের সঙ্গে তাল মিলিয়ে নেচে উঠতে দেখা যায় অভিনেত্রীকে। কিন্তু এবার জনপ্রিয় সিংহলি গান ‘মনিকে মাগে হিথে’তে নেচে তীব্র ট্রোলড হলেন অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায়।

এমনিতে অভিনয়ের পাশাপাশি নাচেও সমান পারদর্শী অভিনেত্রী রিমঝিম মিত্র। ডান্স বাংলা ডান্সের মঞ্চে এর আগে একাধিকবার ডান্স পারফর্ম করতে দেখা গেছে তাকে। এবার ট্রেন্ডিং সিংহলি গানে কোমর দোলাতে দেখা দিয়েছে তাকে। কিন্তু এর পরেই নেটিজেনদের একাংশ তার পোশাক নিয়ে তীব্র আপত্তি তোলেন। সোশ্যাল মিডিয়ায় তার নীল লং গাউন পর্দার কাপড় দিয়ে তৈরি কিনা কটাক্ষ করে সেই প্রশ্ন ছুঁড়ে দেন দর্শকদের একটি বড় অংশ।

পাশাপাশি এর আগে অতীতে আর এক টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে তীব্র ব্যঙ্গ করতে দেখা গিয়েছিল রিমঝিমকে। শ্রীলেখার শারীরিক গঠনকে কটাক্ষ করে তিনি তাকে ‘থলথলে বৌদি’ আখ্যা দিয়েছিলেন।

এদিন রিমঝিমের নাচ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই তার সেই ব্যঙ্গ তাকে ফিরিয়ে দিলেন দর্শকদের একাংশ। গানটিতে নাচের সময় মোটেও তাকে ভালো লাগেনি এবং তাকে বেশ মোটা লেগেছে এমনটাই মত দর্শকদের একাংশের। এই তীব্র ব্যাঙ্গের ফলে ইতিমধ্যেই নেতিবাচক কমেন্টে ভরে গিয়েছে অভিনেত্রীর কমেন্ট বক্স।

 

View this post on Instagram

 

Back to top button