বাংলা সিরিয়াল

‘মনে হচ্ছে গরিলা নাচছে’! ‘পিয়া তু’ গানে ডান্স বাংলা ডান্সের মঞ্চে পারফর্ম করে আবারো তীব্র ট্রোলড হলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী

একসময় টলিউডের প্রথম সারির অভিনেত্রী ছিলেন শুভশ্রী গাঙ্গুলী। এরপর সংসার এবং মাতৃত্বের কারণে বেশ কিছুদিন বড় পর্দায় অনুপস্থিত ছিলেন অভিনেত্রী। তবে এবার জি বাংলার জনপ্রিয় ডান্স রিয়েলিটি-শো ‘ডান্স বাংলা ডান্সে’র মঞ্চে বিচারকের ভূমিকায় আবার দেখা যাচ্ছে শুভশ্রীকে। তবে তার এই ফিরে আসার জার্নি মোটেও সহজ হয়নি।

কারণ ডান্স বাংলা ডান্সের মঞ্চে পারফর্ম করে এর আগে একাধিকবার চরম সমালোচিত হতে হয়েছে শুভশ্রীকে তার শারীরিক গঠন নিয়ে নেটিজেনদের কাছে। এবার আবারও শোয়ের সঞ্চালক অভিনেতা অঙ্কুশ হাজরার সঙ্গে ডান্স পারফর্ম করে তীব্র কটাক্ষের সম্মুখীন হতে হলো শুভশ্রীকে।

ডান্স বাংলা ডান্সের বর্তমানে প্রতিযোগীদের পাশাপাশি মাঝেমধ্যে বিচারকদেরও বিভিন্ন জনপ্রিয় বাংলা হিন্দি গানে পারফর্ম করতে দেখা যায়। এদিন শুভশ্রীও তেমনি বলিউডের জনপ্রিয় হিন্দি গান ‘পিয়া তু’তে নেচে মঞ্চ মাতিয়ে দেন। তার সঙ্গে যোগ্য সঙ্গত করতে দেখা গেছে অঙ্কুশ হাজরাকেও।

তবে তার এই নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই বিরূপ মন্তব্যে ভরে গিয়েছে কমেন্ট বক্স। নেটিজেনদের একাংশ মনে করছেন বলিউড অভিনেত্রী হেলেনের পারফর্ম করা এই গানে শুভশ্রীর নাচ এতটাই খারাপ হয়েছে যে তা মোটেও গ্রহণযোগ্য হয়ে ওঠেনি। পাশাপাশি অভিনেত্রীর মাতৃত্বের কারণে বদলে যাওয়া শারীরিক গঠন নিয়েও তীব্র সমালোচিত হতে হয়েছে শুভশ্রীকে।

যদিও এ নিয়ে এখনো প্রকাশ্যে মুখ খোলেননি অভিনেত্রী। তবে ডান্স বাংলা ডান্সের মঞ্চে পারফর্ম করলেই কটাক্ষের সম্মুখীন হওয়া এখন প্রায় রোজের ব্যাপার হয়ে দাঁড়িয়েছে অভিনেত্রীর কাছে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button