বাংলা সিরিয়াল

‘একদম উগ্র এবং বাজে লাগছে’, ‘বোতামটা আটকানো যাচ্ছে না?’, বোল্ডলুকে ভিডিও পোস্ট করে সামাজিক মাধ্যমে কটূক্তির শিকার অভিনেত্রী স্বস্তিকা দত্ত

ফের সামাজিক কটূক্তির সম্মুখীন হতে হলো অভিনেত্রী স্বস্তিকা দত্তকে। সামাজিক মাধ্যম জনপ্রিয়তা পাওয়ার পর থেকেই প্রত্যেকদিন নায়ক নায়িকারা কোনো না কোন নেটিজেনের রোষের শিকার হন।

এর আগে সামাজিক মাধ্যমে কটূক্তির সম্মুখীন হয়ে মুখ খুলে ছিলেন অভিনেত্রী এনা সাহা, অভিনেত্রী শ্রীলেখা মিত্র এবং আরো অনেকে। সামাজিক মাধ্যমে কটূক্তির সম্মুখীন হয়ে অভিনেত্রী সুদীপা বলেছিলেন,”সৌজন্যতা, ভদ্রতা যেটা বাঙালির গর্ব সেটাই হারিয়ে যাচ্ছে।”

মাত্র তিনদিন আগেই শেষ অভিনেত্রী স্বস্তিকা দত্ত অভিনীত কি করে বলবো তোমায় ধারাবাহিকটি। যদিও এই ধারাবাহিকের শুটিং অনেকদিন আগেই শেষ হয়ে গিয়েছে। তবে শেষ পর্বটি টেলিকাস্ট হয়েছে মাত্র তিন দিন আগেই। তবে ধারাবাহিক শেষ হলেও নিজেকে ক্যামেরা থেকে দূরে সরিয়ে নেন নি তিনি।

আপাতত মডেলিং এবং ফটোশুটস নিয়েই মেতে রয়েছেন অভিনেত্রী স্বস্তিকা। সম্প্রতি ইনস্টাগ্রামে এক ভিডিও অনুরাগীদের সাথে ভাগ করে নিলে সেই ভিডিওতে তাকে নেটিজেনের রোষের মুখে পড়তে হয়। শাড়ি সিঁদুর শাঁখা পলা ছেড়ে একেবারে বোল্ড অবতারে লাস্যময়ী আবেদনময়ী রূপে ধরা দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

সেখানেই কোন কোন নেটিজেন কমেন্ট করে বসেছেন,”নতুন সিরিয়ালে চান্স পেতে খোলামেলা পোশাকে পোস্ট দিচ্ছে।” আবার কেউ কেউ লিখেছেন,”খুব ভাল লাগত কিন্তু অশালীন পোশাকে বেশ উগ্র এবং বাজে লাগছে। দর্শকদের ভালবাসা পাওয়ার জন্যই অভিনয়ই যথেষ্ট, খোলামেলা পোশাক নয়।”

তবে এইসব মন্তব্যের কোন পাল্টা জবাব দেননি অভিনেত্রী। ১০ বছরেরও বেশি সময় ধরে এই ইন্ড্রাস্ট্রি সাথে যুক্ত তিনি। আপাতত অভিনেত্রী হাতে কোন কাজ নেই বলেই তিনি জানিয়েছেন। বলেছেন পুজো অবধি তিনি ছুটি কাটাতে চান।

তবে এর মাঝে কোন ওয়েব সিরিজের অফার এলে তিনি নিশ্চয়ই সেদিকেই যাবেন। তবে আপাতত নিজের নতুন লুক এক্সপেরিমেন্ট এবং নিজের নতুন মেকওভার নিয়েই ব্যস্ত তিনি। ইতিমধ্যে ছোট করে কেটে ফেলেছেন চুল।

Back to top button