বাংলা সিরিয়াল

উচ্ছে বাবুর কর্পোরেট অফিসে একেবারে মাটির উনুন নিয়ে হাজির মিঠাই! রেগে আগুন চিরশত্রু তোর্সা, ভাইরাল ভিডিও

এবারে উনুন নিয়ে উচ্ছেবাবুর কর্পোরেট অফিসে এসে হাজির মিঠাই! বাংলা ধারাবাহিকের মধ্যে সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক হলো জিবাংলা সম্প্রচারিত ধারাবাহিক মিঠাই। ধারাবাহিকটি শুরুর পর থেকে একের পর এক নতুন টুইস্ট এবং একের পর এক মজাদার দৃশ্য দর্শকের মন চুরি করে নিয়েছে।

দিন দিন টিআরপির ডেটিং বাড়িয়ে নিজের প্রথম স্থান ধরে রেখেছে এই ধারাবাহিক। ধারাবাহিকটি শুরুর পর থেকেই প্রথম স্থানেই রয়েছে। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেতা আদৃত রয় এবং অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু।

বিয়ে থেকে ডিভোর্স ডিভোর্স ডিভোর্স এর ফুলসজ্জা তারপরে মিঠাই পরিবারের নতুন অভিযান পার করে এই ধারাবাহিকের নতুন চমক চিতল পিঠা। এই চিতল পিঠা কর্পোরেট অফিসের বাবুদের খাওয়ানোর জন্য অফিসের মধ্যেই একেবারে উনুন নিয়ে এসে হাজির মিঠাই। তবে প্রফেশনাল জায়গায় এরকম উনুন নিয়ে মিঠাই কে আসতে দেখেই বেজায় চটেছেন চিরশত্রু তোর্সা।

যা নয় তাই বলে একঘর লোকের সামনে মিঠাইকে অপমান করেছেন তোর্সা। এর আগেও ডিভোর্স পর্বে মিঠাই এবং সিদ্ধার্থের সম্পর্ক ভাঙতে মরিয়া হয়ে উঠেছিলেন তিনি। তবে তার কোনো পরিকল্পনাই সার্থক হয়নি। প্রত্যেকবারই মিঠাই গোপালের আশীর্বাদে এবং গোপালের হেলেপের জন্য জিতে যায়।

সিদ্ধার্থের অফিসে কিছুদিন বাদেই রয়েছে বেশ বড় পার্টি। সেই পাটির জন্যই ডেজার্ট টেস্টের জন্য মিঠাই তার চিতল পিঠা পরিবেশন করার চিন্তাভাবনা করেন। তবে অফিসের সকলের স্বাদ ভালো লাগলেও মিঠাই আটকে যায় প্রেজেন্টেশনের জন্য। পরে সিদ্ধার্থ নিজে স্মার্ট প্রেজেন্টেশনের দায়িত্ব নিয়ে এই অর্ডার তারাই পায়।

অন্যদিকে রয়েছে প্রসিদ্ধ মিষ্টি ব্যবসায়ী আগারওয়াল গ্রুপ। এরকম উনুন সমেত মিঠাই অর্ডার পেয়ে যাওয়ায় বেজায় চটেছেন তিনি। আগারওয়ালের নতুন প্ল্যান কিভাবে তোর্সা এবং সোমদার সাহায্য নিয়ে তাদের উজ্জল মুখে চুনকালি মাখানো যায়।

Back to top button