বাংলা সিরিয়াল

মিঠাইকে খোলা চুলে দেখে হাঁ উচ্ছেবাবু, ক্রমশ তুফান মেলের কাছাকাছি আসছে সিড, উচ্ছ্বসিত অনুরাগীরা

বর্তমানে বাংলা ধারাবাহিকের নায়িকাদের মধ্যে সবথেকে জনপ্রিয়তা অর্জন করেছেন মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু। তার মিষ্টি হাসিতে মুগ্ধ আট থেকে আশি। সম্প্রতি ধারাবাহিকে ধীরে ধীরে কাছাকাছি আসছে মিঠাই ও সিদ্ধার্থ, যা দেখে বেশ উপভোগ করছেন দর্শকরা।

সম্প্রতি ধারাবাহিকের পর্দায় ধুমধাম করে পালন করা হয়েছে সিদ্ধার্থের জন্মদিন। মা মারা যাবার পর থেকে সিদ্ধার্থ নিজের জন্মদিন পালন করতো না। বাইরে বাইরেই কাটাতো ঐ দিনটা। বর্তমানে মিঠাইয়ের কাছাকাছি এসে ধীরে ধীরে পাল্টাচ্ছে উচ্ছবাবু। এবছর সকলে বড় করে আয়োজন করেছিল সিদ্ধার্থের জন্মদিন। তবে সেই জন্মদিন পালনে বাধ সেধেছিল তোর্সা। সে ইচ্ছা করেই অফিসে না গিয়ে সিদ্ধার্থকে তার কাজের দায়িত্ব দিয়ে দিয়েছিল। এই কারণেই ক্লায়েন্টের সাথে আটকে পড়েছিল মিঠাইয়ের উচ্ছেবাবু।

আর এই খবর পেয়েই মিঠাই রানী একেবারে স্যুটেড-বুটেড হয়ে সিদ্ধার্থের বন্ধু সেজে রেস্তোরাঁয় গিয়ে ক্লায়েন্টয়ের সামনে থেকে নিয়ে আসে তাকে। কারণ বাড়ির সকলে সেদিন তার জন্মদিন উপলক্ষে সমস্ত আয়োজন করে অপেক্ষা করছিল তার জন্য। তবে এদিন তোর্সা শেষ পর্যন্ত কিছুই করতে পারেনি।

যে মিঠাইকে একসময় সহ্য করতে পারত না র্সিদ্ধার্থ তাকেই এখন চোখে হারায় সে। তবে এখনো ভালোবাসার ইকুয়েশনটা বুঝতে পারেনি সিদ্ধার্থ। এবার খোলা চুলে মিঠাইকে দেখে রীতিমতো চোখ কপালে উঠেছে র্সিদ্ধার্থের। নিজের মায়ের পরে মিঠাইকেই খোলা চুলে দেখল সে।

সম্প্রতি হলুদ শাড়িতে, খোলা চুলে মিঠাইয়ের বেশ কয়েকটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যা অভিনেত্রী নিজেই শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে। নিঃসন্দেহে মিঠাইকে খুব মিষ্টি লাগছে তা অস্বীকার করার জায়গা নেই। মিঠাই ও সিদ্ধার্থের ভালোবাসার দৃশ্য দেখতে পছন্দ করেন মিঠাই অনুরাগীরা। মিঠাইয়ের চুল ভিজা থাকার কারণে তার ঠান্ডা লেগে যেতে পারে এই ভয়ে ড্রায়ার দিয়ে চুল শুকনো করে দিচ্ছে উচ্ছেবাবু, এই দৃশ্য টেলিভিশনের পর্দায় দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন মিঠাই অনুরাগীরা।

বর্তমানে এই ধারাবাহিকে মিঠাইয়ের চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু। তার বিপরীতে সিদ্ধার্থ মোদকের চরিত্রে অভিনয় করছেন আদৃত রায়। এই ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে দুজনেই দর্শকমহলে এক বিপুল পরিচিতি অর্জন করেছেন। অনস্ক্রিন তাদের রসায়ন পছন্দ করছেন সকলেই। এই মুহূর্তে সিড-মিঠাইয়ের জুটি টেলিভিশন জগতের অন্যতম সেরা জুটি হয়ে উঠেছে।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button