বাংলা সিরিয়াল

‘এর ন্যাকামো সহ্য হচ্ছেনা, রচনা ব্যানার্জীকে চাই’! দিদি নং 1 এর সঞ্চালনার দায়িত্ব এবার সুদীপা চ্যাটার্জী নিতেই তীব্র ক্ষোভে ফেটে পড়লেন নেটিজেনরা

এই মুহূর্তে সারা বাংলার অন্যতম একটি জনপ্রিয় রিয়েলিটি শো হলো ‘দিদি নাম্বার ওয়ান’। টলিউড অভিনেত্রী রচনা ব্যানার্জীর সঞ্চালনায় বছরের পর বছর ধরে এই শোটি অনুগামীদের মন জয় করে আসতে সক্ষম হয়েছে। তবে সম্প্রতি ব্যক্তিগত জীবনে শোকের ছায়া নেমে এসেছে অভিনেত্রী রচনা ব্যানার্জীর। তার বাবা রবীন্দ্রনাথ বন্দ্যোপাধ্যায় আচমকাই মারা গিয়েছেন হৃদরোগে আক্রান্ত হয়ে।

তাই বর্তমানে রচনা ব্যানার্জির বদলে দিদি নাম্বার ওয়ান সঞ্চালনার দায়িত্ব নিয়েছেন রান্নাঘরের সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জী এবং অভিনেতা সৌরভ দাস। কিন্তু দর্শকদের মোটেও পছন্দ হয়নি নতুন এই সঞ্চালকদের।

প্রসঙ্গত অভিনেত্রী রচনা ব্যানার্জীর বাবা দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন। কিন্তু সম্প্রতি তিনি চিকিৎসায় সাড়া দিয়েছিলেন বলে জানা গিয়েছিল ।তবে আচমকাই প্রয়াণ ঘটে তার। শোকস্তব্ধ অভিনেত্রী পেশাদারী জীবন থেকে এরপর ছুটি নিয়ে ব্যক্তিগত শোক সামলাতে উদ্যোগী হন। তাই রচনা ব্যানার্জীর পরিবর্তে দিদি নাম্বার ওয়ান সঞ্চালনার দায়িত্ব দেওয়া হয় সুদীপা চ্যাটার্জী এবং ‘মন্টু পাইলট: সৌরভ দাসকে।

প্রসঙ্গত জি বাংলা চ্যানেলের তরফে নতুন এই সঞ্চালিকাদের নিয়ে প্রোমো প্রকাশ হতেই তীব্র ক্ষোভে ফেটে পড়েন নেটিজেনদের একটি বড় অংশ। তারা জানিয়েছেন রচনা ব্যানার্জীর জায়গায় সুদীপা চ্যাটার্জীকে মোটেও মানাচ্ছে না। পাশাপাশি তারা আরও দাবি করেছেন এভাবে চলতে থাকলে দিদি নাম্বার ওয়ান দেখা বন্ধ করে দেবেন তারা। বলাই বাহুল্য সব মিলিয়ে বেশ সমালোচনার সম্মুখীন হতে হয়েছে সুদীপা চ্যাটার্জীকে।

Back to top button