বাংলা সিরিয়াল

দেবের সাথে শুভশ্রীর মন কষাকষি থাকলেও নাচের মঞ্চ আবার মিলিয়ে দিল দেব শুভশ্রী কে! দেবের গানে নাচতে বাধ্য হলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী

দেব-শুভশ্রীর জুটি টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় একটি জুটি। এই জুটির অনুরাগীর সংখ্যা অসংখ্য। তবে এখন বড় পর্দায় এই জুটিকে সেভাবে আর দেখতে পাওয়া যায় না। প্রথমদিকে দেব-শুভশ্রীর প্রেমের সম্পর্ক মিডিয়ায় বেশ চর্চার বিষয় ছিল। তবে এই অভিনেতা অভিনেত্রী কোনদিনই নিজেদের সম্পর্ক নিয়ে সেভাবে মুখ খোলেননি। বর্তমানে দেব রুক্মিণী মৈত্রর সাথে সম্পর্কে রয়েছেন এবং শুভশ্রী রাজ চক্রবর্তীর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন।

সম্প্রতি জি বাংলার জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এ বিচারক আসনে রয়েছেন শুভশ্রী গাঙ্গুলী এবং স্টার জলসার অন্যতম জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’-এর বিচারকের আসনে রয়েছেন দেব। বর্তমানে দুজনেই দুটি চ্যানেলের জনপ্রিয় দুটি ডান্স রিয়েলিটি শোতে বিচারকের আসনে রয়েছেন।

কয়েকদিন আগে জি বাংলার ‘ডান্স বাংলা ডান্স’-এর একটি এপিসোডে গেস্ট হিসেবে এসেছিলেসন টলিউডের প্রথম সারির অভিনেত্রী কোয়েল মল্লিক। যে এপিসোডে কোয়েল মল্লিক এসেছিলেন সেই এপিসোডেই কোয়েল মল্লিকের সঙ্গে একই মঞ্চে শুভশ্রী গাঙ্গুলীকে নাচতে দেখা গিয়েছিল। এদিন শুভশ্রী গাঙ্গুলী কোয়েল মল্লিকের সঙ্গে একই মঞ্চে দেব কোয়েল অভিনীত পাগলু সিনেমার গানে তালে তাল মিলিয়ে ছিলেন। এর আগে শুভশ্রী নিজের অভিনীত সিনেমার গান ও হিন্দি গান ছাড়া অন্য কোন গানে নাচেননি। সম্প্রতি এই ডান্স পারফরম্যান্স দেখে খুশি হয়েছেন দর্শকরা।

দেব শুভশ্রীকে একই পর্দায় দেখা যায়নি বহুদিন। দেব-শুভশ্রী অভিনীত ‘ধুমকেতু’ সিনেমাটি এখনও মুক্তি পায়নি। এই সিনেমাটি মুক্তি পেলে দেব-শুভশ্রী জুটির অনুরাগীরা আবার দেখতে পাবেন তাদের প্রিয় জুটিকে। তারা অপেক্ষায় রয়েছেন এই ছবির মুক্তির জন্য। তবে এখনো পর্যন্ত জানা যায়নি এই ছবিটি কবে মুক্তি পেতে চলেছে। তবে দেব-শুভশ্রী জুটির অনুরাগীরা বড় পর্দায় আবারো একসাথে দেখতে চান তাদের প্রিয় জুটিকে।

Back to top button