বলিউড

চার সন্তানের বাবা হওয়ার পর ‘বুদ্ধি’ বেড়েছে সাইফ আলি খান, বললেন মা শর্মিলা, এখনও ছোট নাতির মুখ দেখার সুযোগ হয়নি অভিনেত্রীর!

বর্তমানে চার সন্তানের বাবা সাইফ আলি খান। সাইফ-কারিনার দুই সন্তানের নাম তৈমুর ও জাহাঙ্গীর। সাইফ-অমৃতার দুটি সন্তান ইব্রাহিম ও সারা। অমৃতা হলো সাইফ আলী খানের প্রাক্তন স্ত্রী। চার সন্তানের বাবা হওয়ার পর সাইফ আলি খান আগের থেকে অনেক বেশি একজন পরিনত মানুষ হয়ে উঠেছেন বললেন মা শর্মিলা ঠাকুর।

২০২১ সালের ফেব্রুয়ারি মাসে দ্বিতীয় সন্তান জাহাঙ্গীরের মা হন কারিনা। তবে এখনো পর্যন্ত সাইফ-কারিনার দ্বিতীয় সন্তান জাহাঙ্গীরের মুখ দেখেনি শর্মিলা ঠাকুর। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেছেন তিনি ইয়ে দিল্লেগি বা সইফ আলি খানের পুরনো সাক্ষাৎকার দেখে ভাবেন সেগুলো কতটা হাস্যকর। বর্তমানে সাইফ আলি খান চার সন্তানের বাবা আর একজন খুব ভালো মানুষ। তিনি এও বলেন সাইফ আলি খানের ভালো হবি হল বই পড়া। এমনকি শর্মিলা ঠাকুরের মতে তার ছেলে আগের থেকে অনেক পরিণত হয়েছে। যা দেখে তিনি খুশি হন।

এখনো পর্যন্ত তিনি তার নাতি জাহাঙ্গীর এর মুখ দেখেননি। শারীরিক অসুস্থতার জন্য তিনি বেশি যাতায়াত করতে পারেন না। লকডাউন চলাকালীন অভিনেত্রী তার ছেলে ও ছেলের পরিবারের থেকে আলাদা ছিলেন। তবে তিনি এও বলেন তিনি আশা করছেন খুব শিগগিরিই তাদের সঙ্গে তার দেখা হবে।

সাইফ আলী খানের সঙ্গে তার মেয়ে সারা আলি খানের বন্ডিং বেশ ভালো। সোশ্যাল মিডিয়ায় বহুবার তার আভাস মিলেছে। এমনকি সারা আলি খানের জন্মদিনও সেলিব্রেট করতে দেখা গেছে বাবা সাইফকে। এমনকি বাবার জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছিলেন মেয়ে সারা আলি খান।

Back to top button