বলিউড

৫৬ বছর বয়সে ফের বিয়ে করলেন পর্দার ভিলেন প্রকাশ রাজ! প্রকাশ্যে ছেলের সামনেই চুম্বনও করলেন স্ত্রী কে

২৪-শে অগাস্ট আবারও নতুন করে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন দক্ষিণী অভিনেতা প্রকাশ রাজ। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সেই ছবিই ভাইরাল হয়েছে তুমুল ভাবে। নেট দুনিয়ায় সকলেই শুভেচ্ছা জানিয়েছেন তাকে। তবে কার সাথে বিয়ে হলো প্রকাশ রাজের! জানেন?

দক্ষিণী অভিনেতা প্রকাশ রাজের আবারো বিয়ে হয়েছে এই খবরটা সত্যি। তবে অন্য কারোর সাথে নয় তার স্ত্রী পনি বর্মার সাথেই আংটি বদল করলেন অভিনেতা। প্রকাশ ও পনির একমাত্র ছেলে বেদান্তের আবদারেই এমনটা করেছেন এই দক্ষিণী অভিনেতা। ২০১০ সালের ২৪ আগস্ট পনি বর্মার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন এই দক্ষিণী অভিনেতা।

সম্প্রতি বিয়ের ১১ বছর বিবাহবার্ষিকীতে ছেলের আবদারেই স্ত্রীকে আংটি পড়িয়ে দিলেন প্রকাশ রাজ। সেই ছবি নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন অভিনেতা। ক্যাপশনে লিখেছেন, “আমাদের ছেলের জন্য আজ রাতে আমরা আবার বিয়ে করলাম। বেদান্ত চেয়েছিল সাক্ষী থাকতে।” এরপর থেকেই অসংখ্য শুভেচ্ছা বার্তা আসতে থাকে তাদের কাছে।

পনি বর্মা হলেন দক্ষিণী অভিনেতা প্রকাশ রাজের দ্বিতীয় স্ত্রী। এর আগের স্ত্রী ছিলেন ললিতা কুমারী। তাদের দুটি কন্যা সন্তানও আছে। তাদের দুই মেয়ের নাম মেঘনা ও পূজা। তারা উপস্থিত ছিলেন তাদের বাবার এই মজার বিয়েতে। ছেলে তার বাবা মায়ের বিয়ের সাক্ষী থাকতে চেয়েছিল তাই তার আবদার রাখতেই এমন করে পুনরায় বিয়ে করার সিদ্ধান্ত নিয়ে নিয়েছেন খ্যাতনামা এই দক্ষিণী অভিনেতা।

প্রকাশ রাজ শুধুমাত্র দক্ষিণের সিনেমাতে নয় বলিউডেও প্রচুর সিনেমাতে অভিনয় করেছেন। তার সাবলীল অভিনয় বারবার নজর কেড়েছে দর্শকদের। যেকোনো ধরনের চরিত্রে অভিনয় করতে সাবলীল প্রকাশ রাজ। সম্প্রতি অভিনেতার এমন কান্ড দেখে মজাই পেয়েছেন গোটা নেট পাড়া।

Back to top button