বাংলা সিরিয়াল

‘জন্মদিনের তিনদিন আগে থেকেই শুরু সেলিব্রেশন’! পরিচালক বয়ফ্রেন্ডের থেকে এবার ‘ডাবল উপহার’ নিলেন ‘দেশের মাটি’র নোয়া ওরফে শ্রুতি দাস

আগামী বৃহস্পতিবার জন্মদিন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’র নোয়া ওরফে অভিনেত্রী শ্রুতি দাসের। তবে জন্মদিনের অনেক আগে থেকেই সেলিব্রেশন শুরু করে দিয়েছেন অভিনেত্রী। এদিন সোশ্যাল মিডিয়ায় একাধিক পোষ্টের মাধ্যমে তাকে অনুগামীদের সঙ্গে শেয়ার করে নিতে দেখা গেল তার জন্মদিনের প্রথম কেকের ছবি।

প্রসঙ্গত এদিন সারাদিন নিজের ভালোবাসার মানুষদের সঙ্গেই কাটিয়েছেন তিনি। জানালেন তার এক পরিচিত দিদি তাকে নিজের বোনের মতোই ট্রিট করেন এবং তাদের সঙ্গেই জন্মদিন সেলিব্রেট করেছেন তিনি। পাশাপাশি খাদ্য রসিক নায়িকার মেনুতে ছিল লুচি, পোলাও, মাটনের সঙ্গে ফ্রাইড রাইস এর মত চাইনিজ খাবারও। তবে অভিনেত্রী জানিয়েছেন নিয়ম মেনে জন্মদিনের পায়েসটাই তার সব থেকে বেশি ভালো লেগেছে।

তবে বৃহস্পতিবার জন্মদিনের দিনটি প্রায় পুরোটাই তাকে শুটিং ফ্লোরে কাটাতে হবে। যে কারণে ধারাবাহিকের অন্যান্য অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে খাওয়া-দাওয়ার পরিকল্পনা করেছেন নায়িকা। তবে পরিবারের সঙ্গে সন্ধ্যেবেলা জন্মদিন সেলিব্রেট করবেন বলে জানান শ্রুতি।

পাশাপাশি প্রিয় অভিনেত্রীর জন্মদিন বলে ইতিমধ্যেই বেশ শোরগোল পড়ে গিয়েছে তার অনুগামীদের মধ্যে। শ্রুতির ফ্যান ক্লাব থেকে শুরু করে নিজের আপনজনেদের থেকে ইতিমধ্যেই উপহার পেতে শুরু করেছেন শ্রুতি। এদিন তিনি জানান ইতিমধ্যে তিনি পেয়ে গেছেন ড্রেস এবং জুয়েলারি উপহার হিসেবে। পাশাপাশি তার জন্মদিনকে স্পেশাল করে তোলার জন্য আরো নানান উদ্যোগ নিতে চলেছেন তার ফ্যান ক্লাবের সদস্যরা।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

Back to top button