টলিউড

‘সায়রা বানুর মত লাগছে’! অনুগামীদের প্রশংসার উত্তরে অভিনেত্রী সায়নী ঘোষ পাল্টা জানালেন ‘দিলীপ সাব চাইনা’, শোরগোল সোশ্যাল মিডিয়ায়

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন সায়নী ঘোষ। তার রাজনৈতিক সত্তার জন্য তিনি হামেশাই সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন। তবে এবার অভিনেত্রীর শেয়ার করা একটি ফটোর প্রশংসা করে নেটিজেনরা তাকে বলিউড অভিনেত্রী সায়রা বানুর মত লাগছে জানাতেই, পাল্টা উত্তর দিলেন অভিনেত্রী গোটা ঘটনায় চাঞ্চল্য সোশ্যাল মিডিয়া।

প্রসঙ্গত এদিন অভিনেত্রী সবুজ শাড়ি এবং নীল ব্লাউজে নিজের একটি ফটো পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। কানে সোনার দুল এবং কপালে ছোট্ট লাল টিপ করতেও দেখা গিয়েছে অভিনেত্রীকে।সেখানেই তাকে প্রশংসা করে বলিউড অভিনেত্রী সায়রা বানুর মতো তাকে দেখতে লাগছে বলে জানান এক জনৈক অনুগামী। পাল্টা উত্তরে সায়নী লেখেন যে ‘শুধু কোনও দিলীপ সাব চাই না… ট্র্যাজেডি।’

প্রসঙ্গত কিছুদিন আগেই প্রয়াত হয়েছেন অভিনেত্রী সায়রা বানুর স্বামী দিলীপ কুমার। তবে নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন এদিন মন্তব্যের মাধ্যমে বিজেপি নেতা দিলীপ ঘোষকেই কটাক্ষ করেছেন সায়নী। প্রসঙ্গত বিরোধী দল নেতাদের সঙ্গে অভিনেত্রীর সম্পর্ক মোটেও ভালো নয়।

এর আগে খোদ প্রধানমন্ত্রীকেও টুইটারের মাধ্যমে আক্রমণ করে বসেছিলেন অভিনেত্রী। তাই এদিন তার কমেন্টের মাধ্যমে তিনি যে কটাক্ষ করেছেন দিলীপ ঘোষকে তা বেশ বুঝতে পেরেছেন নেটিজেনরা।

Back to top button