বাংলা সিরিয়াল

বাস্তব জীবনে দাম্পত্য কলহ! পরমব্রত চট্টোপাধ্যায় পরিচালনায় ছবিতে বড় পর্দায় স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করতে চলেছেন কাঞ্চন মল্লিক এবং পিংকি বন্দ্যোপাধ্যায়

সামনে মুক্তি পেতে চলেছে পরমব্রত চট্টোপাধ্যায় এর পরিচালনায় ছবি ‘বনি’। মুক্তির দিন যত এগিয়ে আসে এই ছবির ছোট ছোট চমক দর্শকের সামনে আসছে। শীর্ষেন্দু মুখোপাধ্যায় রচিত গল্পের অবলম্বনে তৈরি এই ছবি যার পরিচালনার পাশাপাশি প্রযোজনা করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়।

ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে কোয়েল মল্লিক এবং পরমব্রত কে এর পাশাপাশি রয়েছে বিভিন্ন পার্শ্ব চরিত্র। সোমবারই প্রকাশ পেয়েছে ছবিটির ট্রেলার। ট্রেলার এ দেখা গিয়েছে পরমব্রত এবং কোয়েল ছাড়াও আরো একটি জুটি এই ছবিতে দম্পতির ভূমিকায় অভিনয় করছেন, তারা হলেন কাঞ্চন মল্লিক এবং পিংকি মল্লিক। কিছুদিন আগে পর্যন্ত যাদের সম্পর্ক নিয়ে টানাপোড়েন চলছিল যার জেরে তারা আলোচনার শীর্ষে উঠে এসেছিলেন।

গল্প অনুযায়ী বাঙালি দম্পতি সব্যসাচী ও প্রতিভার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে কোয়েল এবং পরমব্রত কে। যার সন্তান অন্যান্য সন্তানদের মত সাধারন নয়, তার মধ্যে রয়েছে কিছু বিশেষ প্রতিভা। বৈজ্ঞানিক ভাষায় তাকে বলা হয় বিস্ময়শিশু। এই গল্পে দেখা যাবে আরেক কেরানি এবং তার স্ত্রী এর গল্প। কেরানির চরিত্রে অভিনয় করছেন কাঞ্চন মল্লিক এবং তার স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন পিংকি বন্দোপাধ্যায়।

এখানে কেরানি একজন খুব ছাপোষা মানুষ, তবে তার নেশা হচ্ছে ভাঙাচোরা জিনিস দিয়ে নতুন জিনিস তৈরি করা। একবার সেরকমই কিছু জিনিস কিনতে গিয়ে তিনি বাজার থেকে কিনে আনা এক অদ্ভুত যন্ত্রমানব তারপর সেখান থেকেই তৈরি হয় রহস্যের মেঘ।

বর্তমানে কাঞ্চন অন্য আরেকটি ছবির কাজে ব্যস্ত পরিচালক সায়ন্তন ঘোষাল এর ছবি ‘হীরকগড়ের হিরে’ ছবির জন্য শুটিং করছেন তিনি। তবে তিনি জানিয়েছেন পরমব্রতের পরিচালনায় এই ছবিতে কাজ করতে পেরে ভীষণ খুশি, তার চরিত্রটি ছবিটিকে বিশেষ করে তুলবে। এর বেশি কিছু বলা সম্ভব নয় এখন, তাতে ছবির আকর্ষণ নষ্ট হবে। পরমব্রত চট্টোপাধ্যায় পরিচালনায় এই ছবি মুক্তি পাচ্ছে আগামী মাসের পুজোর মধ্যে পঞ্চমী তে।

Back to top button