বাংলা সিরিয়াল

ঘুড়ির লড়াইয়ে সর্বজয়া! পরিবারের সামনে সর্বজয়ার অপমানের যোগ্য জবাব দিলো তার স্বামী সঞ্জয়, ‘সর্বজয়া’ ধারাবাহিকে দেখা যাবে নতুন টুইস্ট

বাংলা বিনোদন জগতের অন্যতম অংশ হলো ধারাবাহিক। সারাদিনের কাজের পরে মা ঠাকুমাদের ক্লান্তি দূর করার সব থেকে সেরা জিনিস হলো এই ধারাবাহিক গুলি। কোনোদিনও কাজের কারণে প্রিয় ধারাবাহিকের পর্ব মিস হলেই মন খারাপ হয়ে যায়।

তবে বর্তমান যুগে দর্শকদের জন্য নানারকম সুবিধা চলে এসেছে। যাতে কোনোদিনও প্রিয় ধারাবাহিকের পর্ব মিস হলেও পরে সেই পর্ব সরাসরি নিজের স্মার্ট ফোনের মাধ্যমেই দেখা যায়।

বর্তমানে জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম হলো ‘সর্বজয়া’। এই ধারাবাহিকের মাধ্যমে বহু বছর পরে আবার টেলিভিশন জগতে ফিরেছেন অভিনেত্রী দেবশ্রী রায়। দীর্ঘ দশ বছর পর ধারাবাহিকের মাধ্যমেই কামব্যাক করলেন অভিনেত্রী।

সপ্তাহখানেক যেতে না যেতেই এই ধারাবাহিক দর্শকদের অন্যতম প্রিয় একটি ধারাবাহিক হয়ে উঠেছে। এমনকি TRP তালিকাতেও এই ধারাবাহিক এরইমধ্যে তৃতীয় স্থান অধিকার করে নিয়েছে।

গত শুক্রবার ছিল বিশ্বকর্মা পুজো। পুজো উপলক্ষে বিভিন্ন ধারাবাহিকে বিশেষ পর্ব দেখানো হয়েছে। সর্বজয়া ধারাবাহিকেও ওইদিন বিশেষ পর্ব ছিল। বিশ্বকর্মা পুজো মানেই ঘুড়ি ওড়ানোর প্রতিযোগিতা। আর এই নিয়েই ছিল সেদিনের বিশেষ পর্ব। ইতিমধ্যেই চ্যানেলের তরফ থেকে একটি ভিডিও দর্শকের সামনে এসেছে।

যা দেখে বোঝা যাচ্ছে ধারাবাহিকে বিশ্বকর্মা পুজো উপলক্ষে দেখানো হবে ঘুড়ির লড়াই। আর সর্বজয়া তার বড় ভাসুরকে এই ঘুড়ির লড়াইয়ে চ্যালেঞ্জ করছে। আর এই লড়াইয়ে সেই বিজয়ী হবে এমনটাই তার বিশ্বাস। আর এই লড়াইয়ে সর্বজয়ার পাশে থাকবে তার স্বামী এবং বস্তির ছেলেরা। এবারে আগামীদিনে ধারাবাহিকে কী হতে চলেছে তাই দেখার জন্য অপেক্ষা করে রয়েছেন দর্শক।

সম্প্রতি আরও একটি প্রমো ভিডিও সকলের সামনে এসেছে এবং সেই ভিডিও তে দেখা যাচ্ছে বস্তির ছেলেদের সঙ্গে মেলামেশা করার জন্য সর্বজয়ার বাড়ির সকলেই তাকে অপমান করছে, তার বস্তির ছেলেদের সঙ্গে মেলামেশা তারা একদমই পছন্দ করেন না।

সকলের সামনেই সর্বজয়া কে অপমান করতে শুরু করে মনষিত। তখনই সর্বজয়ার পাশে দাঁড়ায় তার স্বামী সঞ্জয় এবং বরাবরের মতন স্ত্রী এর অপমানের যোগ্য জবাব দেয় সে।

Back to top button