বাংলা সিরিয়াল

‘সিঁদুর খেলার আগেই সিঁথি থেকে সিঁদুর মুছতে চলেছে দেবশ্রী রায়ের’! ‘সর্বজয়া’ ধারাবাহিকের টুইস্ট নিয়ে চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই ‘সর্বজয়া’ ধারাবাহিকটি জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হয়ে উঠেছে। এই ধারাবাহিক দিয়ে দীর্ঘদিন পরে ছোট পর্দায় ফিরে এসেছেন টলিউড অভিনেত্রী দেবশ্রী রায়। তবে মাঝেমধ্যেই ধারাবাহিকের গল্পের জন্য সোশ্যাল মিডিয়ায় রীতিমতো সমালোচিত হতে হয়েছে অভিনেত্রী দেবশ্রী রায়কে। তবে এবার অন্যরকম একটি টুইস্ট দিয়ে সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলে দিয়েছে ধারাবাহিকটি।

ধারাবাহিকের রিলিজ হওয়া নতুন প্রোমোতে দেখা গিয়েছে দুর্গাপূজার আরতিতে মগ্ন সর্বজয়া অর্থাৎ দেবশ্রী রায়কে বাঁচাতে গিয়ে তার স্বামীর মাথায় আঘাত করেছে একটি ভেঙে পড়া ঝাড়বাতি। এর পরেই দূর্গা পূজার সিঁদুর খেলার আগেই সর্বজয়ার সিঁথি থেকে সিঁদুর মুছে যাবে কিনা সেই প্রশ্নে উত্তাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া।

তবে নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন যেভাবে এর আগে একাধিকবার ঘুড়ি ওড়ানো কিংবা তালের বড়া বানানোর দৃশ্য দেখিয়ে কটাক্ষের সম্মুখীন হতে হয়েছিল ধারাবাহিকটিকে, এবার হয়তো তেমনটা নাও হতে পারে। পাশাপাশি ধারাবাহিকের প্রোমো দেখে নেটিজেনদের অনেকেই এক বাক্যে স্বীকার করে নিয়েছেন যে অভিনেত্রী দেবশ্রী রায়ের অভিনয় সত্যিই ভালো লেগেছে তাদের।

প্রসঙ্গত প্রথমে টিআরপি তালিকাতে ভালো ফলাফল করলেও কটাক্ষ এবং সমালোচনার জন্য টিআরপি তালিকায় বেশ খানিকটা নেমে যেতে হয়েছিল ধারাবাহিকটিকে। তাই দেবশ্রী রায়ের অনুগামীরা আশা করছেন এই নতুন প্রোমো এবং টুইস্টের মাধ্যমে আবারও টিআরপি তালিকার প্রথম তিনে উঠে আসতে সক্ষম হবে সর্বজয়া।

Back to top button