বাংলা সিরিয়াল

দেবশ্রীর ‘সর্বজয়া’র দাপটে TRP রেটিং লিস্টে নতুন চমক! ‘মিঠাই’-এর আসন টালমাটাল, তার সাথে এঁটে উঠতে পারছে না ‘খড়কুটো’র মতো জনপ্রিয় ধারাবাহিকও

জি বাংলার ধারাবাহিক ‘সর্বজয়া’ দিয়ে বহুদিন পর ছোট পর্দায় ফিরে এসেছেন টলিউড অভিনেত্রী দেবশ্রী রায়। এবং তারপর থেকেই তিনি প্রমাণ করে চলেছেন তার শ্রেষ্ঠত্ব। কারণ মাত্র এক মাসের সফরেই ইতিমধ্যে সফলভাবে সর্বজয়া ধারাবাহিকটি টিআরপি রেটিং লিস্টে জায়গা করে নিয়েছে। বিশেষ কারণে চলতি সপ্তাহের টিআরপি তালিকা সামনে আসেনি। তার বদলে আজ নেটিজেনরা দেখতে পেলেন সেরা ১০ ধারাবাহিকের তালিকা।

নম্বর বেশ খানিকটা কমলেও সৌমিতৃষা ও আদৃত অভিনীত ‘মিঠাই’ ধারাবাহিকটি এবারও টিআরপি তালিকার শীর্ষস্থান দখল করে রয়েছে। অপরদিকে ‘অপরাজিতা অপু’ ধারাবাহিক দারুন ফলাফল করে তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে। তবে সকলকে অবাক করে দিয়ে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খরকুটো’ থেকে শুরু করে জি বাংলার ‘কৃষ্ণকলি’, ‘যমুনা ঢাকি’র মতো জনপ্রিয় সিরিয়ালকে টেক্কা দিয়ে টিআরপি তালিকায় তৃতীয় স্থান দখল করে নিয়েছে। দেবশ্রী রায় অভিনীত ‘সর্বজয়া’ ধারাবাহিকটি পাশাপাশি বেশ খানিকটা নম্বর বাড়িয়ে এই সপ্তাহে পেয়ে গেছে 8.7 নম্বর।

বলাই বাহুল্য ধারাবাহিকের ট্রেলার রিলিজ এর পর যেভাবে সমালোচনার সম্মুখীন হতে হয়েছিল অভিনেত্রী দেবশ্রী রায়কে, আজকের টিআরপি তালিকা দেখে নেটিজেনদের একটি বড় অংশ বলছেন সেই সমস্ত সমালোচকদের মুখ সফলভাবে যুতসই উত্তর দিয়ে বন্ধ করে দিতে সক্ষম হয়েছেন অভিনেত্রী। তিনি যে এখনো ফুরিয়ে যাননি তা তিনি প্রমাণ করে দিয়েছেন টিআরপি তালিকার মাধ্যমে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button