Bangla Serial

লাইভে এসে হাতে হাত রেখে রোমান্টিক গান গেয়ে আরো একবার প্রেমের জল্পনা উস্কে দিলেন ‘দেশের মাটি’র রাজা-মাম্পি ওরফে রাহুল-রুকমা রায়

সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই স্টার জলসার ধারাবাহিক ‘দেশের মাটি’ প্রবল জনপ্রিয়তা পেয়েছে নেটিজেনদের মধ্যে. পাশাপাশি ধারাবাহিকের মূল চরিত্রের সাথে সাথে পার্শ্বচরিত্র হিসেবে রাজা এবং মাম্পি অর্থাৎ অভিনেতা রাহুল ব্যানার্জি এবং অভিনেত্রী রুকমা রায় অভিনীত চরিত্র গুলিকেও দর্শকরা আপন করে নিয়েছেন।

এবার অনুগামীদের সঙ্গে সরাসরি নিজেদের মনের কথা জানাতে এবং অনুগামীদের মতামত জানতে একসঙ্গে লাইভে এলেন রাহুল এবং রুকমা। প্রায় ঘন্টাখানেক ধরে দিন তারা আলাপচারিতা সারেন অনুগামীদের সঙ্গে। পাশাপাশি অনুগামীদের দাবি রেখে একটি হিন্দি রোমান্টিক গান গেয়ে একসঙ্গে শেষ করেন তারা লাইভ। বলাই বাহুল্য দুজনের অসাধারণ গায়কীতে মেতে উঠেছিলেন নেটিজেনরা।

পাশাপাশি হাতে হাত রেখে তাদের রোমান্টিক গান গাওয়া আরো একবার উস্কে দিয়েছে দুজনের মধ্যেকার প্রেমের জল্পনা। তবে রাহুল এবং রুকমা কিন্তু নিজেদের মধ্যকার সম্পর্ককে কেবলই বন্ধুত্ব বলে পরিচয় দিয়েছেন। পাশাপাশি এদিন লাইভে এসে তারা তাদের চরিত্র এবং ধারাবাহিকের অপর দুই মূল চরিত্র নোয়া এবং কিয়ানকে নিয়েও আলোচনা করেন।

দুই অভিনেতা অভিনেত্রীই দর্শকদের ধারাবাহিকের সকল চরিত্রদের সমানভাবে ভালোবাসার আবেদন জানিয়েছেন। কারণ তারা মনে করেন একটি ধারাবাহিকের সবকটি চরিত্রই সমান গুরুত্বপূর্ণ। বলাই বাহুল্য এদিন রাহুল এবং রুকমার এই লাইভ মুহূর্তেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button