বাংলা সিরিয়াল

‘জুটিটা একদম‌ই মানায় না’সন্ধ্যা আর আকাশের বিয়ের প্রোমো দিলো, কিন্তু নায়কের পাশে এখনো নায়িকাকে মেনে নিতে পারলেন না দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক সন্ধ্যা তারা তো দেখা যায় যে, সন্ধ্যা তারা দুই বোন যারা একে অপরকে খুব ভালোবাসে, একে অপরের জন্য তারা স্বার্থ ত্যাগ আত্মত্যাগ করতে প্রস্তুত। ভাগ্যচক্রে তাদের নিয়তিও এমনভাবে লেখা পড়ে গেছে যে দুজনের মধ্যে কাউকে একজন কে আত্মত্যাগ করতেই হবে আর যে হতে পারবে স্বার্থপর সেই হবে সুখী, আসলে সন্ধ্যা আর তারা দুজনেই আকাশ নীলকে ভালবেসে ফেলেছে। একদিকে আকাশ নীল তারা কে ভালোবাসে, অন্য দিকে আকাশ নীলের মেয়ে হিসেবে আকাশ নীলের মা সন্ধ্যাকে আকাশ নীলের পাত্রী হিসেবে বেছেছে।

কলেজ ছুটির পর তারা বাড়ি ফিরে জানতে পারে তার মেজদি ভালোবেসে একজনকে বিয়ে করছে। কিন্তু ছবি দেখে সে বুঝতে পারে যে তার ভালোবাসার মানুষ আর তার মেজদির ভালোবাসার মানুষ এক। তখন সে সিদ্ধান্ত নিয়ে নেয় যে মেজদির জন্য সে তার নিজের সুখ ত্যাগ করবে আর আকাশ কে সে প্রত্যাখ্যান করে।

সম্প্রতি এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো দিয়েছে, যেখানে দেখা যাচ্ছে সন্ধ্যা নিজের বিয়ের দিন শুভদৃষ্টিতে নায়কের দিকে না তাকিয়ে চারপাশে দেখতে থাকে এবং তারপর নিজের ছোট বোন তারা কে খুজে না পেয়ে সে ছুটতে ছুটতে চলে যায় তারা কে আনতে, এরপর তারাকে খুঁজে পেয়ে সে বলে কিরে আমার বিয়ের দিন তুই লুকিয়ে ছিলিস কেন? তুই না থাকলে কি আমার বিয়ে হয়!

 

অন্যদিকে আকাশ নীল তখন বুঝতে পেরে যায় যে নিজের দিদি সন্ধ্যার কথা ভেবেই তারা আকাশ নীলকে ত্যাগ করেছে সে তখন সবার সামনে বলে সে এই বিয়ে করতে পারবে না, এই বিষয়টা শুনে তারা এবং সন্ধ্যা দুজনেই চমকে যায়।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে ,“সন্ধ্যাতারা

নিউ প্রোমো অন এয়ার
সাত পাকে বাঁধা

সন্ধ্যা – আকাশনীলের বিয়ের মন্ডপে আকাশনীল জেনে গেলো যে তারা সন্ধ্যার বোন ! ”

এই পোস্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে, “কিন্তু স্টোরিটা আরো ইন্টারেস্টিং করতে হবে, খুব স্লো,আর জুটি তো একদমই পছন্দ হয় নি”-ওই পোস্টে আরো অনেকেই লিখেছেন, নায়কের জন্য দেখতে ইচ্ছে করে না।

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh