বাংলা সিরিয়াল

‘সূর্যরূপারলাবণ্যপ্রবীরের সেম ডায়লগ শুনতে শুনতে ক্লান্ত দর্শক!’অনুরাগের ছোঁয়ার কমন কতগুলি ডায়লগ রীতিমতো সোশ্যাল মিডিয়ায় লিখে দিলেন দর্শক!

কোন ধারাবাহিক যত বেশি জনপ্রিয় হয়, তার সমালোচনাও তত বেশি পরিমাণে হয়। যেমন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া, শুরুর সময় থেকেই দীর্ঘ সময় ধরে এই ধারাবাহিক স্লটলিড করে, একাধিকবার এই ধারাবাহিক বঙ্গ সেরা হয়েছে, টিআরপিতে সবসময় সেরা ৩ এর মধ্যে থাকে, এরকম জনপ্রিয় একটি ধারাবাহিক নিয়েও কিন্তু দর্শকের মধ্যে নানান রকম অভিযোগ রয়েছে। এই ধারাবাহিক নিয়ে সমালোচনার শেষ নেই।
কারণ এই ধারাবাহিকের দীর্ঘদিন ধরে নায়ক নায়িকার মধ্যে ভুল বোঝাবুঝিকে জিইয়ে রাখা হয়েছে , যা এক কথায় অসহ্যকর লাগছে সবার কাছে।

জনপ্রিয় এই ধারাবাহিক নিয়ে দর্শকদের মধ্যে রীতিমত ক্ষোভ রয়েছে, দর্শকদের বক্তব্য শুধুমাত্র সোনা রুপার জন্যই তারা এই ধারাবাহিক দেখেন , না হলে দিনের পর দিন যেভাবে এই ধারাবাহিকে একঘেয়েমি দেখানো হচ্ছে তা যে কারোর পক্ষে অস্বস্তিকর। এই ধারাবাহিকে প্রতিদিন শুধু একই গল্প রিপিট করা হয় -এমনই অভিযোগ আনেন প্রচুর দর্শক, তার সাথে অনেক মানুষের বক্তব্য যে, এই ধারাবাহিকের চরিত্রগুলোর ডায়লগ প্রতিদিন সেম থাকে যে কারণে ডায়লগ গুলো কমন ডায়লগ এ পরিণত হয়েছে দর্শকের ও মুখস্থ হয়ে গেছে কোন চরিত্র কি ডায়লগ দেবে বিষয়টা রীতিমতো অসহ্যকর।

 

 

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“অনুরাগের ছোয়ায় প্রতিদিন এর কিছু ডায়লগ: ১.লাবন্য:একদিন সব ঠিক হয়ে যাবে শুধু সময়ের অপেক্ষা।

২.সূর্য:তুমি আর কোন দিন ও আমার মেয়ের কাছে আসবে না।

৩.দীপা:আমি অনেক সহ্য করেছি কিন্তু আর করবো না।

৪.রুপা:মা আমি হিংসুকুটি কে সব বলে দেই আমার যে আর ভালো লাগছে না।

৫.প্রবীর:সূর্যঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅ কি শুরু করেছিস তুইইইইইইই???

৬.সূর্য :আমি এক্ষুনি সোনা মা কে নিয়ে এই বাড়ি ছেড়ে চলে যাবো।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh