বাংলা সিরিয়াল

বাড়ি বাড়ি কাজ করে মানুষ করেছে মা, ছোটবেলার কাহিনী বলতে গিয়ে চোখে জল এলো ‘নিম ফুলের মধু’র রুবেলের

ছেলে মেয়েকে মানুষের মতো করে মানুষ করে তুলতে অনেক কষ্ট করতে হয়, মা-বাবাকে। এবার ছোটবেলার সেই কাহিনী তুলে ধরে দাদাগিরির মঞ্চে চোখের জল এলো নিম ফুলের মধু অভিনেতা রুবেল দাসের। গত সপ্তাহের শুক্রবার থেকেই জি বাংলার পর্দায় শুরু হয়ে গিয়েছে দাদাগিরির ১০ নম্বর সিজন। শনিবার দাদাগিরির মঞ্চে উপস্থিত ছিলেন নিম ফুলের মধুর ধারাবাহিকের দত্ত পরিবার।

এদিন দাদাগিরির মঞ্চে উপস্থিত রুবেল দাসের জন্য একটি সারপ্রাইজ ভিডিও চালান সৌরভ গঙ্গোপাধ্যায়। ভিডিওতে দেখা যাচ্ছে, প্রায় একা হতে সংসার সামলাচ্ছেন রুবেলের মা। রুবেল আর তার ভাই সেই সময় ছোট। হঠাৎ করেই চাকরি চলে যায় রুবেলের বাবার। সেই সময় সেলাই করে সংসার চালাতেন রুবেলের মা। রুবেলের ডান্সার হওয়ার ইচ্ছে ছিলো। একবার ডান্স বাংলা ডান্সের মঞ্চে জয়লাভ করেন রুবেল।

এরপর মুম্বাইয়ে চলে যান রুবেল। এই সময় ছেলের খরচ চালানোর জন্য রুবেলের মা লোকের বাড়ি বাড়ি কাজ করা থেকে শুরু করে আয়ার কাজ করেছেন। তার মা সব সময় চেয়েছেন কিভাবে ছেলের সব স্বপ্নকে সত্যি করে তোলা যায়। মায়ের মুখে এই কথা শোনা মাত্রই চোখের কোনে জল দেখা দেয় রুবেলের। এরপর ছেলেকে কার্যত চমকে দিয়ে মা কৃষ্ণা দাস উপস্থিত হন মঞ্চে। পোডিয়ামে থাকা রুবেলের পাশে এসে দাঁড়ান তিনি।

দাদাগিরির মঞ্চে উপস্থিত হয়ে রুবেল বলেন, “মায়ের বলিদান বলে শেষ করতে পারব না। সব মায়েদেরই বলিদান থাকে। আমার মা একটু বেশিই করেছে। যেই সময় বাবার পাশে থাকার কথা ছিল, তখন পাইনি। মা যেভাবে আমাকে আর আমার দাদাকে মানুষ করেছে। দাদাও বাবার দায়িত্ব নিয়ে পাশে ছিল। সবসময় বলে গেছে, তুই যা স্বপ্ন পূরণ কর। মাও বলত, ছোটবেলা থেকে যেমন যা চেয়েছিস পেয়েছিস, পরেও পাবি। এসব ভাবিস না। তুই নিজের স্বপ্নপূরণ কর।” এদিন দাদাগিরির মঞ্চে মা ও ছেলের এই আবেগের মুহূর্তের সাক্ষী দর্শকরা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh