বাংলা সিরিয়াল

দাদাগিরি ১০ এর গ্র্যান্ড ওপেনিংয়ে “নাটু নাটু” গানে কোমর দোলালেন সৌরভ! ভাইরাল ভিডিও

জনপ্রিয় বাংলা রিয়েলিটি শো দাদাগিরি। লর্ডসের মেজাজে শুরু হলো দাদাগিরির নতুন সিজন। “দাদাগিরি আনলিমিটেড সিজন 10” নিয়ে দর্শকদের উত্তেজনা ছিল তুঙ্গে। সেই পুরনো ছন্দেই এদিন ফিরলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। আর এই প্রথম পর্বেই হল বাজিমাত। এদিনের পর্বে সৌরভকে নাচতে দেখা গেল দাদাগিরির মঞ্চে। প্রতিযোগীর সঙ্গে “নাটু নাটু” গানের তালে তাল মিলিয়ে পা মেলালেন সৌরভ গঙ্গোপাধ্যায় নিজেও।

সৌরভের সঞ্চালনায় দাদাগিরি আনলিমিটেড এর টিআরপি সব সময় উঁচুতে থাকে। এবারের ট্যাগলাইন ‘বাঙালি লড়ে, বাঙালি গড়ে, বাঙালি আজও দাদাগিরি করে’। ৬ অক্টোবর থেকে শুক্র ও শনিবার রাত ৯.৩০ মিনিটে জি বাংলার পর্দায় শুরু গিয়েছে দাদাগিরি। সেদিন প্রতিযোগিতার মধ্যে একজন সৌরভ গঙ্গোপাধ্যায় কে জিজ্ঞেস করেন যে, জামাই হিসেবে তিনি সবথেকে বেশি ভালো, নাকি বৌমা হিসেবে ডোনা? এক বাক্যে উত্তর দেন সৌরভ। বলেন, ‘দাদার থেকে ভালো কেউ হতেই পারে না!’

এরপর ওই প্রতিযোগী পাল্টা প্রশ্ন করেন, বাড়ি গিয়ে বকা খাওয়ার ভয় নেই তো? উত্তরে দাদা জানান, ‘ওসব প্রেম করার সময় হতো। এখন আর চাপ নেই।’ দাদাগিরির শুভ সূচনা প্রথম দিন নাচতে দেখা গেল সৌরভ গঙ্গোপাধ্যায়কে। এদিন ‘RRR’ ছবির অস্কারজয়ী ‘নাটু নাটু’ গানের তালে তালে বেশ নাচলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। শুধু কি তাই! সৌরভ জানালেন, কেন তাকে বাংলার বাঘ বলে ডাকা হয়।

অনেক সময় সৌরভকে বাংলার বাঘ বলে ডাকা হয়। কিন্তু কেন তাঁকে বাংলার বাঘ বলা হয়? এক প্রতিযোগীর উত্তরে সৌরভ গঙ্গোপাধ্যায় জানান, তাঁর বাঘের মতো ছাতি। দাদাগিরির প্রথম দিন একজন প্রবাসী প্রতিযোগী উপস্থিত ছিলেন। বাকিরা ছিলেন রাজ্যের বিভিন্ন জেলার প্রতিযোগীরা। এরপর শনিবারের পর্ব নিয়েও টানটান উত্তেজনা। কারণ সেই দিন আসছেন নিম ফুলের মধু ধারাবাহিক পরিবার।

Back to top button

Ad Blocker Detected!

Refresh