বাংলা সিরিয়াল

সামনে ঘৃনা করলেও ভিতরে ভিতরে বউ কে ঠিকই ভালোবাসে ঋদ্ধিমান, ‘গাঁটছড়া’ ধারাবাহিকে ঋদ্ধিমান এবং খড়ির বিশেষ মুহূর্ত ভাইরাল

আবারো খড়ি এবং ঋদ্ধিমানের মধ্যে তৈরি হল দূরত্ব। বনি এবং কুনালের বিয়ে নিয়ে বর্তমানে তোলপাড় সিংহ রায় পরিবার। সকলেই এরজন্য খড়ি কে দোষারোপ করছে। এমনকি ঋদ্ধিমানও এবার খড়িকে ভুল বুঝছে। সবেমাত্র হবে ঋদ্ধি এবং খড়ি একে অপরের কাছাকাছি এসেছিল। কিন্তু এবার আবারও একটা বিপদ এসে দুজনের মাঝে পাঁচিল হয়ে দাঁড়ালো। সেই মুহূর্তে খড়ির যে আর কিছুই করার ছিল না একথা মানতে রাজি নয় কেউ। সত্যি সেদিন বনি এবং কুনালের প্রাণ বাঁচাতে গিয়ে বাধ্য হয়ে খড়ি যে বিয়েটা দিয়েছে সেটা বিশ্বাস করতেই রাজি নয় কেউ। এই নিয়েই বর্তমানে গাঁটছড়া ধারাবাহিকে টানটান উত্তেজনা পর্ব চলছে।

সম্প্রতি গাঁটছড়া ধারাবাহিকের নতুন প্রমো ভিডিও সামনে এসেছে। সেখানে দেখা যাচ্ছে বনি এবং কুনালের বিয়ের জন্য খড়ি কে দোষারোপ করে চলছে ঋদ্ধিমান। খড়ি কে সে বলছে এই বিয়ে দেওয়ার জন্য খড়ি শাস্তি পাবে এবং খড়ি কে টানতে টানতে সে নাইট ক্লাবে নিয়ে যায়। নাইট ক্লাবে গিয়ে দেদার মদ্যপান করতে থাকে ঋদ্ধিমান এবং সেই মদপ্য অবস্থায় ঋদ্ধিমান বলতে থাকে খড়ির উপর থেকে তার সমস্ত আশা ভরসা উঠে গিয়েছে। খড়িকে সে ঘৃণা করে।

আর এরই মধ্যে সামনে এলো ধারাবাহিকের আগামী পর্বের প্রমো ভিডিও। ইনস্টাগ্রামের একটি ফ্যান পেজ থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে। সেখানেই দেখা যাচ্ছে খড়ি যাতে ঘর থেকে বের হতে না পারে সেই জন্য ঋদ্ধিমান ঘরের বাইরে কাচের টুকরো ফেলে দেয়। কিন্তু সেই কাঁচের টুকরো পেরিয়ে খড়ি যেতে গিয়ে আহত হয়। আর ঋদ্ধি বউয়ের কাঁটা জায়গায় মলম লাগিয়ে দিতে থাকে। কিন্তু খড়ি বলে নিজে কষ্ট দিয়ে আবার নিজেই মলম লাগিয়েছে ঋদ্ধিমান। এসব তার একেবারেই পছন্দ নয়। আর ঋদ্ধিমান তখন খড়ির কানের কাছে এসে বলে এরপর থেকে খড়ি কে এরকম আরো অনেক আঘাত সহ্য করতে হবে। এবারে দেখার অপেক্ষায় খড়ি এবং ঋদ্ধিমানের মধ্যে কবে ভুল বোঝাবুঝি মেটে এবং কবে কাছাকাছি আসে। আর বনি এবং কুনালের আগামী জীবনই বা কেমন হয়।

Back to top button