বাংলা সিরিয়াল

উদঘাটন হবে আসল রহস্য! কেন কালো রং এত অপছন্দ করেন লাবণ্য সেনগুপ্ত? সামনে আসবে খুব শীঘ্রই, সামনে এলো ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও

ধারাবাহিকের সঙ্গে মানুষের সম্পর্ক অন্যরকম। সারাদিনের ক্লান্তি দূর করার জন্য এই ধারাবাহিকই হলো মোক্ষম ওষুধ অনেকের কাছে। বিশেষ করে বাড়ির মা, কাকিমা যারা সারাদিন ধরে আমাদের ঘর সামলাচ্ছেন, আমাদের জন্য সারাদিন এত কিছু করছেন তাদের ক্লান্তি দূর করতে, মন ভালো রাখার জন্য এই ধারাবাহিকগুলির ভূমিকা সত্যিই অনস্বীকার্য। আর দর্শকদের পছন্দের ধারাবাহিক গুলির মধ্যে থেকে অন্যতম একটি হল স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’। দীর্ঘ কয়েক মাস ধরে স্টার জলসা পর্দায় এই ধারাবাহিক হয়ে আসছে। ধারাবাহিকের গল্প অন্য ধরনের হওয়ার কারণেই দর্শকদের বিশেষ পছন্দের তালিকায় রয়েছে এই ধারাবাহিক।

ধারাবাহিকের শুরুতেই দেখানো হয় এক সাধারণ মধ্যবিত্ত পরিবারের মেয়ে দীপা। গায়ের রং কালো হওয়ার কারণে ছোট থেকে এসে তুচ্ছতাচ্ছিল্যে মানুষ হয়েছে। ছোটবেলাতেই তার মা মারা যাওয়ার কারণে তার বাবা দ্বিতীয় বিয়ে করে। কিন্তু তার সৎমা দীপাকে একেবারেই পছন্দ করে না। সবসময় নিজের মেয়ের সঙ্গে তুলনা করে। এরপর দীপা এবং উর্মি ধীরে ধীরে বড় হয়। দীপার সঙ্গে আলাপ হয় ডক্টর সূর্য সেনগুপ্তর। দীপার মিষ্টি স্বভাব, মানুষের প্রতি শ্রদ্ধা স্নেহ দেখে তার প্রেমে পড়ে যায় সূর্য। অন্যদিকে সূর্যকে ভালোবেসে ফেলে দীপার সৎ বোন উর্মি। তাই সূর্যকে পাওয়ার জন্য সে সবকিছু করতে চেষ্টা করে। কিন্তু অন্যদিকে সূর্য দীপাকে বিয়ে করে সেনগুপ্ত বাড়ির বউ করে আনে। সূর্যের মা লাবণ্য সেনগুপ্ত আবার কালো রং একেবারেই পছন্দ করে না। তাই দীপার গায়ের রং কালো হওয়ার কারণে সেনগুপ্ত বাড়ির বউ এর মর্যাদা তাকে দিতে অস্বীকার করেন সূর্যের মা। তাই দিপাকে উঠতে বসতে কথা শোনাতে থাকেন তিনি।

সম্প্রতি ধারাবাহিকের একটি নতুন প্রমো ভিডিও সামনে এসেছে। সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে বাড়িতে রাধামাধবের পূজা হয়েছে এবং রাধামাধবের পুজোর প্রদীপের তাপ সবার গায়ে ছুঁয়ে দিচ্ছে দিপা। শাশুড়ি মায়ের দিকে প্রদীপের তাপ নিয়ে এগিয়ে যেতেই লাবন্য সেনগুপ্ত দিপাকে বাঁধা দিয়ে চারটে বাজে কথা শোনায়। কিন্তু দীপা প্রশ্ন করে যে দীপার গায়ের কালো রং হওয়ার জন্যই কি লাবন্য সেনগুপ্ত তাকে এত অপছন্দ করে? যদি দিপার আগামী সন্তান তার গায়ের রং পায় তাহলে কি লাবণ্য সেনগুপ্ত তাকে অস্বীকার করবে? এবারে কি জবাব দেবেন লাবণ্য সেনগুপ্ত? সেটাই জানার অপেক্ষায় রয়েছে দর্শন। কি এমন কারণ যার জন্য লাবন্য সেনগুপ্ত কালো রং এত অপছন্দ করেন।

Back to top button