টলিউড

৯৫% নাম্বার পেয়েও খুশি নয় মেয়ে! ‘এরা কিছুতেই খুশি হয় না’! সোশ্যাল মিডিয়ায় জানালেন ‘বিরক্ত’ মা শ্রীলেখা মিত্র

সম্প্রতি প্রকাশিত হয়েছে আইসিএসসি দশম শ্রেণীর পরীক্ষার ফলাফল। সোশ্যাল মিডিয়ায় তারপরেই নিজের মেয়ের সাফল্যের কথা সকলের সঙ্গে ভাগ করে নিতে দেখা গিয়েছিল টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে। তিনি জানিয়েছিলেন ৯৫% নাম্বার পেয়ে পরীক্ষায় পাস করেছে তার একমাত্র মেয়ে। তবে কিছুক্ষণের মধ্যেই সে ফেসবুক পোস্ট সরিয়ে নিতে দেখা যায় অভিনেত্রীকে।

কারণ হিসেবে তিনি অপর একটি পোষ্টের মাধ্যমে জানান মেয়ের নির্দেশেই ফেসবুক পোস্টটি সরিয়ে নিয়েছেন তিনি। কারণ এই ফলাফল নিয়ে মোটেই খুশি নন তার মেয়ে। পরীক্ষায় আরো বেশি নাম্বার পাবে, এমনটাই আশা করেছিল অভিনেত্রীর মেয়ে, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছেন অভিনেত্রী। পাশাপাশি নিজের মতামত সকলের সামনে জানাতে দেখা গিয়েছে তাকে।

অভিনেত্রী শ্রীলেখা মিত্র এদিন জানিয়েছেন তিনি মনে করছেন কিছুতেই খুশি হয় না এই প্রজন্ম। এত নাম্বার পেয়েও তার মেয়ে যে খুশি হতে পারেনি এই ঘটনাটি বেশ নাড়িয়ে দিয়েছে অভিনেত্রীকে। তবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এদিন অসংখ্য শুভেচ্ছা জানাতে দেখা গিয়েছে অভিনেত্রীর অনুগামীদের। তারা জানিয়েছেন তারা আশা করছেন অভিনেত্রীর একমাত্র মেয়ে যাতে এভাবেই সাফল্যের সঙ্গে ভবিষ্যতের দিকে এগিয়ে চলেন। সব মিলিয়ে অভিনেত্রীর দ্বিতীয় পোস্টটি বেশ চাঞ্চল্য ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button