বাংলা সিরিয়াল

‘অপরাজিতা আর সপ্তর্ষিকে খুব ভালো মানালেও কলেজের স্টুডেন্টের ভূমিকায় সব থেকে বাজে চয়েজ সোনামণি! রাধিকাকে স্টুডেন্ট নয় বুড়ি লাগছে!’ এক্কাদোক্কার প্রথম এপিসোডেই ট্রোল হলেন মোহর খ্যাত সোনামণি

গতকাল থেকে শুরু হয়েছে নতুন ধারাবাহিক একাদোক্কা। রাত নয়টার স্লটে এই ধারাবাহিকে সোনামণি আর সপ্তর্ষির জুটি দেখা যাচ্ছে। কোজাগরী খ্যাত জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা ঘোষ দাস এই ধারাবাহিক নিয়ে বহু বছর পর ফিরেছেন। ধারাবাহিকের নায়িকা রাধিকার দিদির চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় এই অভিনেত্রী। ধারাবাহিকের প্রচার থেকে শুরু করে ধারাবাহিকের কাস্টিং সবকিছুই ভালো ছিল।

এই ধারাবাহিক নিয়ে একটি প্রেস কনফারেন্স আয়োজিত হলে সেখানে লীনা গঙ্গোপাধ্যায়, সপ্তর্ষি-সোনামনিরা জানান এই গল্পটা আর পাঁচটা ধাঁচের থেকে অন্যরকম এখানে ছেলে বনাম মেয়ের একটি লড়াই দেখানো হবে যা বেশ মজার। অন্যদিকে পোখরাজ আর রাধিকার পরিবারের মধ্যে দ্বন্দ্ব কিসের তাও প্রকাশিত হবে ধীরে ধীরে। ধারাবাহিকটি নিয়ে প্রবল উৎসাহের মধ্যেই ধারাবাহিকের প্রথম এপিসোড দেখানো হলো।

কিন্তু ধারাবাহিক নিয়ে মানুষের মধ্যে যতটা উন্মাদনা ছিল, ধারাবাহিক টেলিকাস্ট হওয়ার পর দেখা গেল কিছু মানুষের মধ্যে সেই আগ্রহ আর নেই। এই ধারাবাহিকের প্রথম এপিসোড টি দেখে নিজেদের বিরক্তির কথা জানিয়েছেন কিছু মানুষ। হটস্টারে এই ধারাবাহিকের আগাম এপিসোড আপলোড করলে তা দেখার পর কিছু মানুষ ট্রোলিং করেছেন। তাদের কথায়, “কী বোরিং রে বাবা এক্কাদোক্কার ওপেনিং। ২৫ মিনিটি ফ্যামিলির বকবক আর রাধিকার ন্যাকামি টপ করব টপ করব এসব না করলে পড়াশোনা কর এমনি টপ করবি।”

এরপর ওই নেটিজেন আরো জানিয়েছেন যে, কলেজের ছাত্রী অর্থাৎ স্টুডেন্টের ভূমিকায় সোনামণিকে একেবারেই মানাচ্ছে না। তার চেহারার মধ্যে সেই কিউটনেসটা নেই তাকে ‘মোহরের শঙ্খের বুড়ি বৌ’লাগছে। সেই নেটিজেনের কথায়,“ সোনামণিকে এখনো শঙ্খের বউ বুড়ি মোহর লাগছে কচি কলেজের ন্যাকামি করা চরিত্র তে একটুও মানায়নি। এই চরিত্রে সবথেকে বাজে চয়েজ সোনামণি। শুধু ভালো লেগেছে সপ্তর্ষি আর অপরাজিতাকে এদের খুব ভালো মানিয়েছে। পোখরাজ এর কলেজের মস্তি গুলোও দারুন ছিল।

Back to top button