বাংলা সিরিয়াল

‘ঋদ্ধি এতো গায়ের জোর খাটায় কেনো মেয়েটার উপর?’, নিজের ঘরে নিয়ে এসে খড়ির সঙ্গে চোখ বেঁধে একি করলো ঋদ্ধিমান! ট্রোলের বন্যা সোশ্যাল মিডিয়ায়

বর্তমানে ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিক। ধারাবাহিকে সব চরিত্রই দর্শকের অত্যন্ত পছন্দের। এই ধারাবাহিকে যেমন রয়েছে একাধিক পরিচিত মুখ তেমন ধারাবাহিকে হাত ধরে ইন্ডাস্ট্রিতে প্রবেশ ঘটেছে একাধিক নতুন তারকা। কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী সোলাঙ্কি রায়, গৌরব চ্যাটার্জি, শ্রীমা, অনিন্দ্য, জুন মালিয়া সহ আরো অনেক অভিনেতা-অভিনেত্রীদের। ইতিমধ্যে ধারাবাহিক বেশ জমজমাট হয়ে উঠেছে দর্শকমহলে। দর্শকের পছন্দের ধারাবাহিকের তালিকায় গাঁটছড়া বেশ ভালো স্থানে রয়েছে তা বেশ স্পষ্ট বোঝা যায়। ধারাবাহিক শুরু হওয়ার টানা ১৪ সপ্তাহ গাঁটছড়া ধারাবাহিক টিআরপি তালিকায় প্রথম স্থানে ছিল। কিন্তু তারপরে TRP তালিকা আবার নিজের প্রথম স্থানে ফিরে আসে মিঠাই। কিন্তু নিজের দ্বিতীয় স্থান ধরে রেখেছে গাঁটছড়া।

বর্তমানে ধারাবাহিকে দেখানো হচ্ছে রাগ-অভিমান সবকিছু ভুলে গিয়ে নানান খুনসুটি মাধ্যমে কাছাকাছি আসতেই ঋদ্ধিমান এবং খড়ি। ঋদ্ধির ধীরে ধীরে খড়ির প্রতি মন গলছে। আসলে ঋদ্ধি এবং খড়ির বিয়েটা হঠাৎ করেই হয়। প্রথম থেকেই ঋদ্ধি এবং খড়ি দুজন দুজনের কাউকে পছন্দ করে না তাই বিয়ের পরে ঋদ্ধি এবং খড়ি আলাদা থাকে। খড়ি থাকে সিংহ রায় বাড়ির স্টোররুমে আর এই নিয়ে পাঁচজন জনে পাঁচ কথা বলে সেটা শুনে ফেলে ঋদ্ধি তার অপমানে লাগে। বাড়ির আদর্শ ছেলে হিসেবে ঋদ্ধি চাই যাতে সিংহ রায় পরিবারের কোনো অসম্মান না হয় তাই জন্যই খড়ি কে জোর করে নিজের ঘরে নিয়ে যায় সে। খড়ির ঘরের সামনে দেয়াল তুলে দেয় সে।

আর এই পর্ব দেখার পরিদর্শক বেজায় খুশি। অনেকদিন ধরেই তারা চাইছিল যাতে ঋদ্ধিমান এবং খড়ি একসঙ্গে থাকে আর এর মধ্যে সামনে এসেছে ধারাবাহিকের আগামী পর্বের একটি ভিডিও ক্লিপ। সেই ভিডিওতে দেখা যাচ্ছে ঋদ্ধির ঘরে পোশাক পরিবর্তন করছে খড়ি।

আর তখনই হঠাৎ ঋদ্ধিমান ঘরে ঢুকে পড়ে এবং সে বলতে থাকে সে কেন এখানে পোশাক পরিবর্তন করছে তার জবাবে খড়ি বলে যে এটা তারও ঘর সে যেখানে যখন যা ইচ্ছা করতে পারে ঋদ্ধিমান তখনই চোখ বেঁধে দিয়ে বলে আজি এই মুহূর্তে ডিসিসন নেওয়া হবে ঘরের কোন দিকে কে থাকবে। আর এই ভিডিও দেখার পরে দর্শকেরা সবাই অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন এই পর্ব দেখার জন্য।

Back to top button