বাংলা সিরিয়াল

সামনে এল ‘উড়ন তুবড়ি’খ্যাত সোহিনীর বাস্তব জীবনের প্রেমিকের কথা! ‘অর্জুনের তাহলে কি হবে?’, পাল্টা প্রশ্ন ছুঁড়ে দিলেন অনুগামীরা

সম্প্রতি জি বাংলার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘উড়ন তুবড়ি’র সম্প্রচার এবং অতি অল্প দিনের মধ্যেই দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছে এই ধারাবাহিকটি। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দর্শকদের একটি বড় অংশ জানিয়েছেন এই ধারাবাহিকের গল্প কিন্তু অনেকটাই আলাদা জি বাংলার আর বাদবাকি ধারাবাহিকগুলোর থেকে। কারণ হিসেবে তারা জানিয়েছেন এই ধারাবাহিকে অসহায় মা এবং তার তিন মেয়ের জীবন সংগ্রামের কাহিনী উঠে আসছে একদম শুরু থেকে।

পাশাপাশি এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় সোহিনী বন্দ্যোপাধ্যায় এবং অভিনেতা স্বস্তিক ঘোষ মন জয় করে নিয়েছেন দর্শকদের। তবে এবার সামনে এলো তুবড়ি অর্থাৎ অভিনেত্রী সোহিনী ব্যানার্জির বাস্তব জীবনের প্রেমিকের কথা। সোশ্যাল মিডিয়ায় এদিন ছবি ভাগ করে নিয়েছেন অভিনেত্রী নিজেই। কলেজ জীবন থেকেই একে অপরের বন্ধু এবং পরবর্তীকালে প্রেমের সম্পর্কে আবদ্ধ হয়েছিলেন অভিনেত্রী।

তার প্রেমিকের নাম জয়সূর্য গুপ্ত। তবে এখনো পর্যন্ত সোশ্যাল মিডিয়ার দৌলতে অনুগামীরা যতটা জানতে পেরেছেন তা থেকে বোঝা গিয়েছে অভিনেত্রীর ভালোবাসার মানুষ অভিনয় জগতের সঙ্গে জড়িত নন। তবে এদিন বাস্তব জীবনের জুটির ফটো দেখার পর মজা করে অনুগামীরা প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন এবার তাহলে অর্জুন অর্থাৎ ‘উড়ন তুবড়ি’ ধারাবাহিকের নায়কের কি হবে। তবে তার পাশাপাশি দুজনকে আগামী দিনের শুভেচ্ছাও জানাতে দেখা গিয়েছে অনুগামীদের।

 

View this post on Instagram

 

A post shared by Sohini Banerjee (@sohini_banerjee_28)

Back to top button