বাংলা সিরিয়াল

ক্রমশ নামছে জনপ্রিয়তা! TRP নেই, একবছর শেষ হওয়ার আগেই এবার ছোটপর্দা থেকে বিদায় নিচ্ছে ‘খুকুমণি হোম ডেলিভারী’, হতাশ অনুগামীরা

গতবছর স্টার জলসার পর্দায় শুরু হয়েছিল নতুন ধারাবাহিক ‘খুকুমণি হোম ডেলিভারি’র পথ চলা। প্রথমদিকে দর্শকদের তীব্র উচ্ছ্বাস ছিল ধারাবাহিকটিকে ঘিরে। যে কারণে অতি অল্প দিনের মধ্যেই টিআরপি তালিকায় অসাধারণ ফলাফল করতে দেখা গিয়েছিল ‘খুকুমণি হোম ডেলিভারি’কে। ধারাবাহিকের নায়িকার সংগ্রাম দেখার জন্য সে সময় মুখিয়ে থাকতেন দর্শকরা। তবে অতি অল্প দিনের মধ্যেই তারা অভিযোগ করতে শুরু করেছিলেন যে ধারাবাহিকের গল্প স্টার জলসার অন্যান্য ধারাবাহিকের গল্প গুলির মতই একঘেয়ে হয়ে উঠছে। যে কারণে ক্রমাগত জনপ্রিয়তা নামতে শুরু করেছিল ‘খুকুমণি হোম ডেলিভারি’র।

তবে এবার চরম দুঃসংবাদ জানতে পারলেন ধারাবাহিকটির অনুগামীরা। জানা গিয়েছে চলতি মাসেই শেষ বারের মত শুটিং করবেন এই ধারাবাহিকের কলাকুশলীরা। কারণ এক বছর পূর্ণ হওয়ার আগেই শেষ হতে চলেছে ‘খুকুমণি হোম ডেলিভারি’র যাত্রা। তবে এই খবর জানার পর ধারাবাহিকের দর্শকরা প্রত্যক্ষভাবে দায়ী করেছেন ধারাবাহিকের গল্পকে। তারা মনে করছেন অতিনাটকীয় ও অবাস্তব গল্প দেখানোর জন্য দর্শকদের মন থেকে বেরিয়ে গিয়েছে ‘খুকুমণি হোম ডেলিভারি’।

পাশাপাশি সম্প্রতি ধারাবাহিকের নায়ক বিহানের হাফপ্যান্ট পরে গলায় বোতল ঝুলিয়ে স্কুলে যাওয়ার দৃশ্যটি হাসির রোল তুলেছিল সোশ্যাল মিডিয়ায়। সব মিলিয়ে এই মুহূর্তে ‘খুকুমণি হোম ডেলিভারি’ আর দেখতে চাইছেন না দর্শকরা।

Back to top button