বলিউড

৭৫ কোটি টাকা খরচ করে বিয়ে করলেন রণবীর-আলিয়া! অবশেষে পরিণতি পেল ৫ বছরের প্রেমের সম্পর্ক, গাঁটছড়ায় বাঁধা পড়লেন বলিউডের অন্যতম চর্চিত কাপল আলিয়া-রণবীর

অবশেষে অবসান হলো বহু দিনের প্রতিক্ষার। সাত পাকে বাঁধা পড়লেন রণবীর এবং আলিয়া। দীর্ঘ কয়েক বছর ধরে অপেক্ষা করছিল এই দিনটির জন্য। দুই পরিবারের উপস্থিতিতেই সম্পন্ন হলো আলিয়া রনবীর কাপুর এর বিয়ে। কাপুরদের নিজস্ব বাড়িতে অনুষ্ঠিত হয়েছিল বিয়ের আয়োজন।

দীর্ঘ পাঁচ বছরের সম্পর্ক থাকার পর অবশেষে পরিনতি পেল সম্পর্ক। আত্মীয়স্বজন এবং ঘনিষ্ঠ মহলে বন্ধুবান্ধবরা উপস্থিত ছিল বিয়ের অনুষ্ঠানে। উপস্থিত ছিলেন নীতু কাপুর, মহেশ ভাট, সোনি রাজদান, শাহিন ভাট, ঋদ্ধিমা কাপুর, করিনা, করিশ্মা, রণধীর কাপুর, পূজা ভাট, রাহুল ভাট, লাভ রঞ্জন, আয়ান মুখোপাধ্যায়রা। উপস্থিত আত্মীয়-স্বজনরা প্রত্যেকেই হালকা গোলাপি রঙের পোশাকে নিজেকে সাজিয়ে তুলেছিলেন। পাঞ্জাবি রীতি-রেওয়াজ মেনেই হলো বিয়ের অনুষ্ঠান। আলিয়া ভাটের বেস্ট ফ্রেন্ড ব্রাইডস মেইড আকাঙ্খা রঞ্জন পরেছিলেন সবুজ রঙের শাড়ি।

এলাহী খাবার-দাবারের আয়োজন করা হয়েছিল বিয়ের অনুষ্ঠানে। এছাড়াও বাইরে অপেক্ষাকৃত পাপারাৎজিদের জন্য করা হয়েছিল মিষ্টির আয়োজন। খুব কমসংখ্যক আত্মীয়-স্বজন নিয়ে অনুষ্ঠিত হয়েছিল বিয়ের অনুষ্ঠান। হাতেগোনা ৫০ জন উপস্থিত ছিলেন ঐদিন বিয়ের অনুষ্ঠানে।

বিয়ে বাড়ির বাইরে ছিল কড়া পাহারা ছিল। আলিয়া রণবীরের ব্যক্তিগত বডিগার্ডরা বাইরে পাহারা দিচ্ছিলেন। এছাড়াও পুলিশ মোতায়েন ছিল বিয়ে বাড়ির গেটের সামনে। কড়া পাহারা মেনেই আলিয়া, রণবীর এর বিয়ে সম্পন্ন হয় এবার শুধু বিয়ের ছবি সামনে আসার পালা।

Back to top button