বাংলা সিরিয়াল

ভর্তি রাস্তার মধ্যে উদ্দাম নাচ তোর্সা-মিঠাই এর! অনস্ক্রীন দুজন দুজনের শত্রু হলেও অফস্ক্রিন কিন্তু দারুন ভালো বন্ধু তোর্সা মিঠাই, আরো একবার রিল ভিডিওতে ধরা দিলেন দুই রিল কুইন

বর্তমানে বেঙ্গল টপার মিঠাই। জি বাংলা স্টার জলসার সমস্ত ধারাবাহিক কে পেছনে ফেলে প্রথম স্থান দখল করে রেখেছে প্রথম দিন থেকেই। ধারাবাহিকের প্রতিটি সদস্যই দর্শকের কাছে অত্যন্ত প্রিয়। একটা চরিত্র যেন অন্য একটা চরিত্রকে পূর্ণতা দেয় তাই এখানে সবকটি চরিত্রটির সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। গুরুগম্ভীর উচ্ছে বাবু এবং মিষ্টি ছোট ফোটে মিঠাই এর কেমিস্ট্রি দর্শকের কাছে দিনে দিনে আকর্ষণীয় হয়ে উঠছে। কারণ মিঠাইয়ের ছোঁয়ায় ধীরে ধীরে পাল্টাচ্ছে পরিবারের কাছাকাছি চলে আসে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছে। যা নিয়ে পরিবার এবং দর্শক সকলেই দারুণ খুশি।

আর এই ধারাবাহিকে মিঠাই এর বড় জা অর্থাৎ তোর্সা সব সময় মিঠাই এর ক্ষতি করতে চাইছে কি করে উচ্ছে বাবু এবং মিঠাই এর সম্পর্ক খারাপ করা যায় তার ফন্দি এঁটে চলেছেন দিনরাত যার জন্য দর্শকদের একেবারে অপছন্দ তাকে। অনেকবার মিঠাই এর ক্ষতি করতে চেয়েছে সে তবে প্রতিবারই ব্যর্থ হয়েছে। মিঠাই কে সে একেবারে পছন্দ করে না।

তবে এ তো গেল অনস্ক্রিন সম্পর্কের কথা অফস্ক্রিন মিঠাই এবং তোর্সা একে অপরের দারুন ভালো বন্ধু। ধারাবাহিকে মিঠাইয়ের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সৌমি তৃষা কুন্ডু এবং তোর্সা র চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী তন্বী লাহা রায়। ধারাবাহিকে দুজনের মধ্যে যাই চুলোচুলি থাকুক না কেনো ক্যামেরার পিছনে তাদের বন্ধুত্ব মাখো মাখো।

একসঙ্গে রিল ভিডিও বানানো থেকে শুরু করে রেস্টুরেন্টে খেতে যাওয়া, ঘুরতে যাওয়া সময় কাটানো সব কিছুই করেন তারা। আবার একে ওপরের জন্মদিনও সেলিব্রেট করেন তারা। সম্প্রতি আবারও রিল ভিডিওতে ধরা দিলেন দুই অভিনেত্রী। জনপ্রিয় হিন্দি গান ‘kehta hai mann kahin’ তে রিল বানাতে দেখা গিয়েছে তাদের। মিঠাই কে ভিডিওতে সবুজ ও গোলাপি মিশ্রিত শাড়িতে দেখা গেছে এবং তোর্সা পড়েছে হালকা গোলাপী শাড়ি। ভিডিওটি পুরনো হলেও নতুন করে ভাইরাল হয়েছে।

Back to top button