বাংলা সিরিয়াল

শেষের পথে ‘ওগো নিরুপমা’! বিদায় বেলায় ভারাক্রান্ত নিরুপমা ওরফে অর্কজা আচার্য! ‘দর্শকের মনে থেকে যাব’, জানালেন অভিনেত্রী

স্টার জলসার ধারাবাহিক ‘ওগো নিরুপমা’ এবার শেষের পথে। প্রথমদিকে ধারাবাহিকটি অন্যরকম গল্প নিয়ে নেটিজেনদের মন জয় করলেও শেষ কয়েক মাসে ধারাবাহিকের টিআরপি ক্রমাগত কমছিল। সে কারণেই নির্মাতারা সিদ্ধান্ত নিয়েছিলেন টিভির পর্দা থেকে ধারাবাহিকটির বিদায় নেওয়ার সময় এসেছে। আর এই বিদায় বেলাতেই ইমোশনাল হয়ে পড়লেন ধারাবাহিকের মুখ্য চরিত্রের অভিনেত্রী ওরফে অর্কজা আচার্য।

কারণ এই ধারাবাহিকের মাধ্যমেই থিয়েটারের মঞ্চ থেকে ছোটপর্দায় হাতেখড়ি হয়েছিল অভিনেত্রীর। বিদায়বেলায় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তিনি জানান বাস্তবকে মেনে নিতে তার খুবই কষ্ট হচ্ছে। কারণ এখনও তিনি ধারাবাহিকটিকে বিদায় জানানোর জন্য প্রস্তুত নন। পাশাপাশি আরও জানান তিনি তার চরিত্রের সঙ্গে এতটাই একাত্ম হয়ে গিয়েছিলেন যে ধারাবাহিকটি শেষ হয়ে যাবে তা তিনি মানতে পারছেন না।

এদিন ওই আবেগঘন পোষ্টের মাধ্যমে অর্কজা জানান যে তিনি মনে করেন ধারাবাহিক শেষ হয়ে গেলেও রূপকথার দেশে তার ধারাবাহিকের সমস্ত চরিত্র একইভাবে আগের মতই রয়েছে। পাশাপাশি অভিনেত্রী তার অনুগামীদের অনুরোধ করেন তার চরিত্রটিকে যেন সকলে তাদের মনে স্থান দেন।

ধারাবাহিক শেষ হয়ে যাচ্ছে শুনে মন ভার অনেক অনুগামীরও। কারণ এই ধারাবাহিকের মাধ্যমেই তারা অন্যরকম একটি গল্প দেখতে পাচ্ছিলেন। যেখানে তথাকথিত সুন্দরী নায়িকা নয় বরং অসুন্দরকেই প্রাধান্য দেওয়া হয়েছিল। তবে অনুগামীরা এখন অপেক্ষা করছেন আবারো অন্য কোন প্রজেক্টে অর্কজাকে ছোটপর্দায় দেখতে পাওয়ার জন্য।

Back to top button