বলিউড

সামনে এলো ঋত্বিক রোশনের প্রাক্তন স্ত্রী এবং তার নতুন প্রেমিক আরসালান গনির ঘনিষ্ঠ ছবি, চুটিয়ে এই বলি-অভিনেতার সঙ্গে প্রেম করছেন তিনি

সম্প্রতি শোনা যাচ্ছে হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী এবং ইন্টেরিয়র ডিজাইনার আরসালান তাদের প্রেমের কারণে ইদানীং একটি বিশাল গুঞ্জন সৃষ্টি করছে বলিউড পাড়ায়। প্রতিবেদন অনুসারে, সুজান বর্তমানে আলি গনির ভাই আরসলান খানের সাথে ডেটিং করছেন।

গত রাতে, সুজান একতা কাপুর, জেসমিন ভাসিন, অ্যালি গনি এবং গুজব প্রেমিক আরসালান গনি সহ কয়েকজন বন্ধুর সাথে একটি পার্টিতে অংশ নিয়েছিলেন। ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। সুজান খান তার ইনস্টাগ্রামেও একটি গ্রুপ সেলফি শেয়ার করেছিলেন যাতে আরসালান কেও ফ্রেমেও দেখা যায়। সুজান এবং আরসালান এখনও তাদের সম্পর্ক এর ব্যাপারে কিছুই নিশ্চিত করেনি।

পার্টির বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে উঠে এসেছে সেখানে দেখা যাচ্ছে কখনও সুজান আরসালান কে জড়িয়ে ধরে রয়েছে আবার কখনো তার দিকে হাসি মুখে তাকিয়ে রয়েছে। এই ছবিগুলো নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয় নানা ধরনের গুঞ্জন।

একটি প্রতিবেদন অনুসারে, সুজান এবং আরসালান সাধারণত পরিচিত বন্ধুদের মাধ্যমে দেখা করেছিলেন এবং ছয় মাসেরও বেশি সময় ধরে একে অপরকে চেনেন। তাদের প্রায়শই একসাথে আড্ডা দেখা যায়।

সুজান পেশায় একজন ইন্টেরিয়র ডিজাইনার, আরসলান ২০১৭ সালে জিয়া অর জিয়া দিয়ে বলিউডে অভিষেক করেন , রিচা চাড্ডা এবং কল্কি কোচলিন অভিনীত। পরবর্তীকালে তাকে দেখা যাবে একটি ওয়েব সিরিজ মেইন তেরা হিরোতে।একটি প্রতিবেদন অনুসারে, সুজান এবং আরসালান সাধারণত পরিচিত বন্ধুদের মাধ্যমে দেখা করেছিলেন এবং ছয় মাসেরও বেশি সময় ধরে একে অপরকে চেনেন। তাদের প্রায়শই একসাথে আড্ডা দেখা যায়।

ঋত্বিক এবং সুজানের বিবাহ বিচ্ছেদ হয়েছে অনেকদিন আগেই। যদিও তাদের মধ্যে এখনো পর্যন্ত বন্ধুত্বের সম্পর্ক রয়েছে। তাদের দুজনের দুই সন্তান রেহান এবং রিধান কে তারা একসঙ্গে মানুষ করেছেন, কখনো দুজন সন্তানের মধ্যে বিচ্ছেদ এর আঁচ লাগতে দেয়নি। সন্তানের সূত্র ধরেই দুজন দুজনের বাড়িতে যাতায়াত রয়েছে। এখনো পর্যন্ত সম্পর্ক সুস্থ রাখার চেষ্টা করে তারা তাদের সন্তানকে সঠিকভাবে মানুষ করার জন্য।

Back to top button