বাংলা সিরিয়াল

শাশুড়ি সই কে পড়াশোনা করাবেই ধিঙ্গি! শ্বশুরবাড়ির হাজারো বাধার সামনে একাই দাঁড়িয়ে সে, প্রশংসার ঝড় উঠলো সোশ্যাল মিডিয়াতে

বর্তমানে বিনোদন জগতের অন্যতম একটি বড় অংশ হলো ধারাবাহিক বর্তমান সময়ে ধারাবাহিকগুলোর চাহিদা দিনে দিনে বেড়ে চলেছে স্টার জলসা জি বাংলা ধারাবাহিক ইতিমধ্যেই টিআরপি তালিকার প্রথম 10 এ জায়গা করে নিয়েছে। তেমনই একটি ধারাবাহিক হলো স্টার জলসার ধারাবাহিক ‘আয় তবে সহচরী’। এই ধারাবাহিক এক ঘেঁয়ে ধারাবাহিক গুলির মতন নয়। এই ধারাবাহিকের গল্প একটু আলাদা। একজন মধ্যবয়সী গৃহবধূর স্বপ্ন পূরণের গল্প দিয়ে শুরু হয়েছে এই গল্প। আর এই গল্পের কারণেই দর্শকের মন খুব অল্পতেই জয় করতে পেরেছে।

ধারাবাহিকের আমরা মুখ্য চরিত্র সহচরীর ভূমিকায় অভিনেত্রী কনীনিকা ব্যানার্জি কে দেখতে পাচ্ছি। আর বরফি র চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী অরুণিমা হালদার। এই ধারাবাহিক অরুণিমার অভিনয় জীবনের প্রথম কাজ। ধারাবাহিক অনুযায়ী বরফি ও সই একই কলেজের ছাত্রী। কলেজেই প্রথম সইয়ের সাথে আলাপ তার। সই ও বরফি একে অপরের ভালো বন্ধু।

কিছুদিন আগের পর্ব গুলিতেই দেখানো হয়েছে যে সহচরী র ছেলের সঙ্গে বরফি বিয়ে করে এসেছে। তারপর থেকেই সহচরী র বাড়ির সকলকেই নাকে দড়ি দিয়ে ঘোরাচ্ছে বরফি। আর সই ও বরফির এই ভালোবাসা দেখে পরিবারের সদস্যরা তেলে বেগুনে জ্বলে ওঠে। আর সবসময় তাদের ক্ষতি করতে চায়।

সম্প্রতি আবারও একটি নতুন প্রমো ভিডিও বেরিয়েছে। যেখানে দেখা যাচ্ছে সই কে কলেজ যেতে দিচ্ছে না তার স্বামী। বাড়ির বাকি সদস্যরাও চায়না সহচরী কলেজে গিয়ে পড়াশোনা করুক। কিন্তু সই র সব থেকে প্রিয় বন্ধু বরফি এই সিদ্ধান্তের বিরোধিতা করে। বরফির এই বারবার সহচরীর পাশে ঢাল হয়ে দাঁড়ানো কেই পরিবারের কেউ পছন্দ করেনা। দর্শকেরা এই দুটি পছন্দ করছে আর নতুন প্রোমো ভিডিওটি বের হবার সঙ্গে সঙ্গে প্রশংসার ঝড় উঠেছে নেটিজেনদের।

Back to top button