টলিউড

‘ইশক উইথ নুসরাত’ টক শোতে এসে সুপারস্টার নুসরাত জাহানের হাত ধরলো ইউটিউবার বং গাই! বললেন ‘মেয়েদের সাথে আমি কমফর্টেবল নই’

টলিউডের অভিনেত্রী নুসরাত জাহান যেমন জনপ্রিয় তেমনি ইউটিউব জগতের জনপ্রিয় একটি নাম হল কিরণ দত্ত ওরফে বং গাই। সোশ্যাল মিডিয়াতে তার ভক্তসংখ্যা প্রচুর। সম্প্রতি নুসরাতের রেডিও শো ‘ইশক উইথ নুসরাত’ অনুষ্ঠানে অতিথি হিসেবে হাজির হলেন কিরণ। টলি ইন্ডাস্ট্রিতে এরকম খুব কম অভিনেতা-অভিনেত্রী রয়েছেন যাদের নিয়ে কিরণ দত্ত রোস্টিং ভিডিও বানাননি। এর আগে তাকে জি বাংলায় জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নাম্বার ওয়ানে’ মঞ্চে মায়ের সঙ্গে দেখা গিয়েছিল।

প্রেম নিয়ে বং গাই জানিয়েছেন, ‘আমি এক মহিলাতেই বিশ্বাসী’! তারপর তিনি জানান ‘আসলে মেয়েদের সাথে আমি না অতটা কমফর্টেবল নই’! এরপর নুসরত হাত বাড়িয়ে দিতেই খপাত করে ধরে ফেলেন সেই হাত! আর তাতে নায়িকার মজার জবাব, এভাবে কেউ মেয়েদের হাত ধরে নাকি!

নিজের নামের এফআইআরের সম্পর্কেও মুখ খোলেন বং গাই। তুলে ধরে নিজের জীবনের নানান ঘটনা। নিজের সম্পর্কে কিছু সিক্রেট তথ্য ফাঁস করেন কিরণ। তিনি জানান যে বং গাই যতটাই কথা বলেন বাস্তব জীবনে কিরণ দত্ত ততটাই সিরিয়াস।

সম্প্রতি কিছুদিন আগেই নুসরাতের নতুন টক শো শুরু হয়েছে। এটি শো এর চতুর্থতম এপিসোড। একদম প্রথমে এই শুয়ে এসেছিলেন অভিনেত্রী ঋতাভরী, তারপর দেখা গেছিল অভিনেত্রীর বেস্ট ফ্রেন্ড তনুশ্রী ও মদন মিত্র কে। নুসরাতের এই টক শো-এ যশ দাশগুপ্ত থাকছেন তার পাশে।

চলতি মাসের আগস্টেই প্রথম সন্তানের মা হয়েছেন অভিনেত্রী নুসরাত জাহান। নতুন মাম্মা সন্তানের দুমাস পর থেকেই নিজেকে কাজের সঙ্গে যুক্ত করে ফেলেছেন সিনেমার শুটিং থেকে শুরু করে বিভিন্ন অনুষ্ঠান অ্যাটেন্ড করা সবকিছুই শুরু হয়ে গিয়েছে অভিনেত্রীর।

 

View this post on Instagram

 

A post shared by Ishq (@ishq.fm)

Back to top button