বাংলা সিরিয়াল

পাত্রপক্ষের আকাশছোঁয়া দাবি-দাওয়া মেটানোর চেষ্টায় হৃদরোগে আক্রান্ত হলো মধ্যবিত্ত বাবা! কিভাবে বিয়ে হবে আনন্দীর! এবার মিঠাই, অপু কে টেক্কা দেওয়ার মতো সিরিয়াল আনছে Colors Bangla

বর্তমানে ধারাবাহিক গুলির বিপুল চাহিদা রয়েছে। সবকটি চ্যানেলেই একের পর এক হিট ধারাবাহিক উঠে আসছে। তেমনি একটি ধারাবাহিক ছিল দেশের মাটি। কিছুদিন আগেই এই ধারাবাহিক টিআরপি তালিকা রেটিংয়ে পিছিয়ে থাকার এর জন্য বন্ধ হয়ে গিয়েছিল। এই ধারাবাহিকে আমরা পার্শ্বচরিত্র হিসেবে অভিনেত্রী পায়েল দে কে দেখতে পেয়েছি। মিষ্টি মাম্মার চরিত্রে অভিনয় করেছেন পায়েল। এবার এই অভিনেত্রী নতুন ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র হয়ে উঠতে চলেছে। ইন্ডাস্ট্রিতে অনেকেই বলেন যে মা হওয়ার পর নাকি সেরকম আর কোন কাজ পাওয়া যায় না সেই কথা কি ভুল প্রমাণ করেছেন অভিনেত্রী। বর্তমানে তাঁর হাতে প্রচুর কাজ ওয়েবসাইট থেকে শুরু করে ধারাবাহিক একের পর এক অফার এসেই চলেছে।

কালার্স বাংলা চ্যানেলর একটি ধারাবাহিকে অভিনেত্রীকে এবারে দেখা যাবে। ধারাবাহিকের প্রমো ইতিমধ্যেই মুক্তি পেয়েছে। পায়েলকে একেবারে অন্য লোককে দেখা যাচ্ছে এই ধারাবাহিকে। এই নতুন ধারাবাহিকের নাম কি কি বা এই গল্পের মূল বিষয় আসুন জেনে নেওয়া যাক।

নতুন ধারাবাহিকের নাম ‘সোনা রোদের গান’। এই ধারাবাহিকে পায়েলের বিপরীতে অভিনয় করছেন অভিনেতা ঋষি কৌশিক। এছাড়াও এই ধারাবাহিকে আরো গুনি গুনি অভিনেতাদের দেখা যাবে যেমন- সোহিনী সেনগুপ্ত, অনিন্দ্য সরকার, ভাস্কর বন্দ্যোপাধ্যায়, সৌম্য বন্দ্যোপাধ্যায় এর মত আরো নামিদামি আর্টিস্ট রয়েছে এই ধারাবাহিকে। ধারাবাহিকে সোহিনী সেনগুপ্ত এবং ভাস্কর বন্দ্যোপাধ্যায় পায়েলের বাবা মায়ের চরিত্রে অভিনয় করছেন। ধারাবাহিকে একজন আদরের মেয়ের বাস্তব জীবনের সঙ্গে লড়াইয়ের গল্প তুলে ধরা হবে।

তবে পায়েল শুধুমাত্র ধারাবাহিকে আটকে থাকেননি। বর্তমানে ওয়েব সিরিজ এও কাজ করেছেন তিনি। মুখোশ, ইন্দু র মতো জনপ্রিয় ওয়েব সিরিজে আমরা অভিনেত্রীকে দেখতে পেয়েছি।

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)

Back to top button