বাংলা সিরিয়াল

‘মরার সময় ব্যাকগ্রাউন্ডে ঢাকের আওয়াজ কে দেয়’, রোহিত সেন মারা যাওয়ার এপিসোডে ব্যাকগ্রাউন্ডে ঢাকের বাজনা দিয়ে আবারো তুমুল ট্রোলড ষ্টার জলসা

নেটিজেনদের আন্দাজই ঠিক হলো। সকলকে কাঁদিয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন শ্রীময়ী ধারাবাহিকের রোহিত সেন। চলতি সপ্তাহেই ইতি ঘটবে এই ধারাবাহিকের। সকলের প্রিয় রোহিত সেন এর মৃত্যু দিয়ে শেষ হতে চলেছে শ্রীময়ী ধারাবাহিক। শ্রীময়ী ধারাবাহিক শুরুর বেশ কয়েক মাস এই ধারাবাহিকটি টিআরপি তালিকা ভালো স্থানে ছিল। তবে শেষ কয়েক সপ্তাহ ধরে টিআরপি তালিকার একেবারে তলানিতে গিয়ে ঠেকেছে এই ধারাবাহিক। তাই রোহিত সেনের মৃত্যু দিয়ে এই ধারাবাহিক শেষের দিকে এগোচ্ছে।

রোহিত সেনের মৃত্যুতে একেবারে ভেঙে পড়েছেন শ্রীময়ী। তার পরিস্থিতি দেখে কেউ নিজের কান্না ধরে রাখতে পারেনি, এমনকি অনিন্দ্য বাকরুদ্ধ হয়ে দাঁড়িয়ে পড়েছে শ্রীময়ীর এই অবস্থা দেখে।

স্বামীকে হারিয়ে রীতিমতো প্রলাপ বকতে শুরু করেচে সে। রোহিত যা যা ভালোবাসে তাই বলে চলেছে বারবার করে। এই পরিস্থিতিতে নিজের মাথা ঠিক রাখতে পারেনি মানসিকভাবে একেবারেই ভেঙে পড়েছে সে সামনে যাচ্ছে না তাকে।

লীনা মুখোপাধ্যায় এই ধারাবাহিক দর্শকের মন জয় করেছিল। চল্লিশোর্ধ এক গৃহবধু কিভাবে নিজের স্বামী পরিবার সন্তানের থেকে অপমানিত অবহেলিত হয় নিজের স্বপ্ন পূরণ করতে উঠে দাঁড়ায় সেই গল্প তুলে ধরা হয়েছিল এই ধারাবাহিকে। এরপর গল্পের টুইস্ট আসে রোহিত সেনের এন্ট্রিতে কলেজ জীবন থেকে শ্রীময়ী কে ভালোবাসেন রোহিত। এরপরে রোহিতের সঙ্গে সংসার পাতলেন শ্রীময়ী অনিন্দ্য সঙ্গে বিচ্ছেদের পর রোহিতের সঙ্গে নিজের সব স্বপ্নগুলো পূরণ করতে থাকে সে।

এবারে দেখার অপেক্ষা আগামী দিনে ধারাবাহিকে কি হতে চলেছে। শ্রীময়ী কি আবার অনিন্দ্য জীবনে ফেরত আসবে? জুন আন্টি কি কখনো নিজের স্বভাব বদলাতে পারবে? জীবন শেষ অব্দি কি হতে চলেছে তার জন্য দেখতে হবে শ্রীময়ী ধারাবাহিক এই ধারাবাহিক আগামী ১৯শে ডিসেম্বর শেষ হয়ে যেতে চলেছে।

Back to top button