বাংলা সিরিয়াল

শাড়ি ছেড়ে জিন্স পরে এবার দুই ননদ চিনি ও সাজির সঙ্গে বলিউডি গানে কোমর দোলালেন ‘খড়কুটো’র মিষ্টি বৌদি! ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

এই মুহূর্তে স্টার জলসার ‘খরকুটো’ ধারাবাহিকটি টিআরপি তালিকাতে খুব ভালো ফলাফল করতে না পারলেও এই ধারাবাহিকে চরিত্ররা দর্শকদের খুবই কাছের হয়ে উঠেছেন। শুধুমাত্র মুখ্য চরিত্র নয় বরং পার্শ্ব চরিত্রে অভিনয় করছেন যারা, তারাও নিজেদের অভিনয় দক্ষতার মাধ্যমে অতি সহজেই দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছেন।

পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও সমান জনপ্রিয় তারা। এবার সোশ্যাল মিডিয়াতেই নিজেদের শুটিংয়ের বাইরের কিছু মজাদার ভিডিও ভাগ করে নিতে দেখা গেল ধারাবাহিকে অন্যতম অভিনেত্রী ছোটপর্দার চিনি ওরফে প্রিয়াঙ্কা মিত্রকে।

প্রসঙ্গত এর আগেও একাধিকবার এই ধারাবাহিকের চরিত্রদের ক্যামেরার পিছনে বন্ধুত্ব সকলের সামনে এসেছিল। এই ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রীরা শুটিংয়ের ফাঁকে অবসর পেলেই নিজেদের মতো করে একসঙ্গে সময় কাটান। এবার প্রিয়াঙ্কার পোস্ট করা ভিডিও থেকে দেখা গেলো একটি বলিউডি হিন্দি গানে একসাথে পা মিলিয়েছেন ধারাবাহিকের মিষ্টি বৌদি এবং তার দুই ননদ চিনি এবং সাজি।

তবে চিরাচরিত শাড়ি নয় বরং সকলের প্রিয় মিষ্টি বৌদিকে দেখা গিয়েছে জিন্স ও টপ পরে পর্দার ননদদের সঙ্গে ইনস্টাগ্রাম রিল মিউজিক ভিডিওয় তাল মেলাতে। বলাই বাহুল্য এদিন মুহূর্তে ভাইরাল হয়েছে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায়। ধারাবাহিকটির গল্পের মতই অভিনেতা এবং অভিনেত্রীরা পর্দার পিছনেও ঠিক কতটা ঘনিষ্ঠ বন্ধু, এদিনের ভিডিওর মাধ্যমে তা বেশ বুঝতে পেরেছেন দর্শকরা।

Back to top button