বাংলা সিরিয়াল

‘আর কতবার গুলি খাবে?’! ‘মোহর’ ধারাবাহিকের নতুন প্রোমো সামনে আসতেই তীব্র ট্রোল সোশ্যাল মিডিয়ায়

স্টার জলসার ধারাবাহিক ‘মোহর’ অতি অল্প দিনের মধ্যেই নেটিজেনদের অত্যন্ত কাছের হয়ে উঠেছিল। ফলস্বরূপ ধারাবাহিকটি চূড়ান্ত জনপ্রিয়তা লাভ করে। পাশাপাশি ধারাবাহিকের অভিনেত্রী সোনামনি সাহাও দারুন খ্যাত হয়ে উঠেছিলেন নেটিজেনদের মধ্যে।

তবে বেশ কিছুদিন ধরেই একঘেয়ে গল্প দেখানোর অভিযোগে দর্শকরা বিদ্ধ করেছিলেন এই ধারাবাহিককে। ফলস্বরূপ প্রাইম টাইম থেকে সরে যেতে হয় মোহরকে। বদলে দুপুরবেলা এখন সম্প্রচারিত হতে দেখা যায় ধারাবাহিকটিকে।

তবে এবার ধারাবাহিকের নতুন প্রোমো সামনে আসতেই সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচনার সম্মুখীন হতে হল ধারাবাহিকটিকে। কারণ ধারাবাহিকের নায়িকা মোহরকে আবারো ভিলেনের ঠিক করা গুন্ডার মাধ্যমে গুলিবিদ্ধ হতে দেখা গেল পর্দায়। এরপরই সোশ্যাল মিডিয়ায় ওঠে ঠাট্টার রোল।

গুলিবিদ্ধ হওয়ার পরেও মোহর আবারও বেঁচে যাবে এবং কোন গুলির দাগ দেখা যাবে না এমন নানান ব্যঙ্গ মূলক কটাক্ষ ছুঁড়ে দিয়েছেন দর্শকরা। বলাই বাহুল্য নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন এ ধরনের অতিনাটকীয় জিনিস দেখানোর জন্যই ক্রমাগত টিআরপি কমছে এই ধারাবাহিকটির।

তবে ধারাবাহিকটি কবে শেষ হতে চলেছে তা নিয়ে এখনো কোনো নির্দিষ্ট তথ্য জানা যায়নি। তবে অনেকেই মনে করছেন পুজোর আগেই শেষ হয়ে যেতে পারে মোহর ধারাবাহিক এর মেয়াদ। তবে এ নিয়ে এখনো পর্যন্ত অফিশিয়ালি নির্মাতারা কোনো ঘোষণা করেননি।

Back to top button